পূর্ব মেদিনীপুর

ভোর রাতে নাবালিকাকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ!

পূর্ব মেদিনীপুর: ফের ঘৃণ্যতম ঘটনার সাক্ষী থাকলো পূর্ব মেদিনীপুর।পূর্ব মেদিনীপুর জেলার বালিসাই বড় রাংকুয়া ভোররাতে নাবালিকার ধর্ষণের ঘটনা ঘটলো। আশঙ্কাজনক অবস্থায় প্রথমে বালিসাই বরাকর হাসপাতালে পরে ওই নাবালিকার অবস্থার অবনতি হলে তাকে কাঁথি মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। শিবু কোটোয়াল পাঁচ বছরের নাতনি তার মুখে চাদর চাপা দিয়ে বাড়ি থেকে দশ মিটার দূরত্বে পুকুরের আড়ার পাশে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

পরিবারের দাবি অবিলম্বে এই ঘটনা পুলিশ তদন্ত করে দোষী ব্যক্তি যাতে কড়া শাস্তি হয় তার দাবি জানাচ্ছেন। ছোট্ট ৫ বছরে নাবালিকা তার দাদুর কাছে যখন ঘুমিয়ে ছিল দুষ্কৃতীরা তাকে তুলে নিয়ে যায় তখন ঘুমে আচ্ছন্ন থাকায় মেয়েটি কিছু বলতে পারেনি। পরবর্তীকালে অবস্থার অবনতি হয় সে তার দাদুকে সমস্ত ঘটনা জানায় স্থানীয় সম্পর্কিত দাদু উদয় পত্র বলেন রাত তিনটের নাগাদ হঠাৎই আমার নাতনি আমার পাশে এসে শুয়ে পড়ে তখন তাকে জিজ্ঞেস করি কি ঘটনা তখন তিনি বলেন তার হাত-পা গোটাটাই ভিজা এবং দুটো পা দিয়ে প্রচুর পরিমাণে ব্রিডিং হচ্ছে।

তখন জিজ্ঞেস করতে গিয়ে জানায় আমাকে কয়েকজন তুলে নিয়ে যায় এবং আমার উপর শারীরিক নির্যাতন করে তারপরেই জ্ঞান হারায় মেয়েটি। এই মুহূর্তে পুলিশ এসে ঘটনাস্থল থেকে এক পাটি জুতো এবং একটি টর্চ লাইট উদ্ধার করেছে।

গ্রামবাসীরা চাইছেন সঠিক তদন্ত করে দোষী ব্যক্তি যাতে কঠোরতম শাস্তি হয়। ক্ষোভে ফুঁসছেন গ্রামবাসীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *