মুর্শিদাবাদ

ফের ব্যাগ ভর্তি তাজা বোমা উদ্ধার মুর্শিদাবাদে, চাঞ্চল্য এলাকায়।

ব্যাগ ভর্তি তাজা বোমা উদ্ধার ঘিরে চাঞ্চল্য মুর্শিদাবাদের রানীনগরে। ভোট মিটে গিয়েছে কিন্তু তারপরেও অশান্তির ঘটনা অব্যাহতি নেই মুর্শিদাবাদে। গতকাল ডোমকলের পঞ্চায়েত সদস্যর বাড়ির সামনে বোমাবাজির ঘটনায় ছড়িয়েছিল উত্তেজনা।

মুর্শিদাবাদের হরিহরপাড়া একটি চাষের জমিতে পরিতক্ত ব্যাগের মধ্যে উদ্ধার হয়েছিল সাতটি তাজা বোমা। তারপর আবারো বোমা উদ্ধারকে ঘিরে আতঙ্ক ছড়িয়ে পড়ে মুর্শিদাবাদের রাণীনগরে। মুর্শিদাবাদ জেলার রাণীনগর থানার পানি পিয়া পুরাতন পাড়া মোড় সংলগ্ন এলাকায় একটি ব্যাগের মধ্যে এই বোমা গুলি পাওয়া যায়। জানাজায় গতকাল গভীর রাতে গোপন সূত্রে খবরের ভিত্তিতে রানীনগর থানার পুলিশ আব্দুর রাজ্জাক নামে এক ব্যক্তির বাড়ির পিছনে ঘাসের জমি থেকে ওই ব্যাগ ভর্তি বোমা উদ্ধার করে। তবে কে বা কারা ওই ব্যাগে বোমা ফেলে রেখে গিয়েছেন তা জানেন না বাড়ির মালিক।

এই ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন তিনি। সারা রাত ধরে পুলিশ বোমা পাহারা দেয়। কোনরকম অপ্রিতিকর ঘটনা যাতে না ঘটে তার জন্য পুলিশ পিকেট বসানো ছিল। রানীনগর থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। বোমাগুলির স্বর্গে পরিণত হয়েছে মুর্শিদাবাদ। প্রশাসনের তরফ থেকে বাড়তি সতর্কতা অবলম্বন করা হলেও কোথা থেকে আসছে এত বোমা। ভোট পরবর্তী হিংসার শিকার হতে চলেছে মুর্শিদাবাদ এর বিভিন্ন প্রান্ত? এই বোমা উদ্ধারের সঙ্গে রাজনৈতিক উদ্দেশ্যের সংযোগ রয়েছে বলেই মত প্রশাসনের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *