পূর্ব মেদিনীপুরব্রেকিং নিউজরামনগরশীর্ষ খবর

কালীপুজোর রাতে দিঘা-নন্দকুমার জাতীয় সড়কে মর্মাতিক দুর্ঘটনায় মৃত ৩, আহত ১

রামনগর, পূর্ব মেদিনীপুর: আলোর উৎসবে অন্ধকারের ছায়া।দীপাবলীর সন্ধ্যায় ১১৬ বি জাতীয় সড়কে রামনগরের সাপুয়ায় দুর্ঘটনায় মৃত্যু হলো 3 জনের। মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হলো মাজনার রানিবসান গ্রামের 3 ব্যাক্তির। ঘটনাটি ঘটেছে দিঘা-নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কে। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তিনজনের এবং আহতের সংখ্যা এক।

পুলিশ সূত্রে খবর, কালীপুজোর রাত্রে একটি প্রাইভেট গাড়ি কাঁথি মাজনা থেকে দিঘার উদ্দেশ্যে রওনা দেয়।জানাজায় গাড়িতে ছিলে চারজন যাত্রী। দিঘা নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কে রামনগর থানার সাপুয়ায় কাছে আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় গাড়িটি। তাঁদের দ্রুট উদ্ধার করে কাঁথি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তিনজনকে মৃত বলে ঘোষণা করেন এবং গাড়ির চালক গুরুতর জখম অবস্থায় চিকিৎসাধীন।
শোকের ছায়া রামনগর জুড়ে।


তদন্তে নেমে পুলিশ জানতে পারে, মৃতদের নাম কাঞ্চন সাহু (৪০), সৌরেন প্রধান (৩৪) এবং গৌতম দাস (২৪) এবং আহত গাড়ি চালকের নাম রঞ্জন দেব। খবর পেয়ে হাসপাতালে পৌঁছায় মৃতদের আত্মীয় পরিজনেরা।গতির বলি হলো তিন জন। আগামীকাল ময়নাতদন্তের পর মৃতদেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে।কালীপুজোর দিন আলোর রোশনাইতে যখন আনন্দে মেতে উঠেছে ঠিক সেই সময় এমন মর্মান্তিক দুর্ঘটনায় শোকের ছায়া এলাকা জুড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *