ব্রেকিং নিউজহাওড়া

হাওড়ার আমতায় ছাত্র নেতা আনিস খানের মৃত্যুর ঘটনায় তোলপাড় রাজ্য।

নিজস্ব প্রতিনিধি ,চন্দন পোল্লে, হাওড়া : হাওড়ার আমতায় ছাত্র নেতা আনিস খানের মৃত্যুর ঘটনায় তোলপাড় রাজ্য।  তোলপাড় রাজ্য রাজনীতিও।

দোষীদের উপযুক্ত শাস্তির দাবিতে রাজ্যের বিভিন্ন জায়গায় বামেরা বিক্ষোভ সমাবেশ করছে। সোমবার সন্ধ্যায় হাওড়ার ডোমজুড়ের প্রতিবাদী মিছিল করলো এসএফঽআই। ডোমজুড় পোস্ট অফিস থেকে এদিন সন্ধ্যায় এই  মিছিল শুরু হয়। শেষ হয় ডোমজুড় জেলে পাড়ায়।  মিছিল শেষে তাঁরা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কুশপুতুল দাহ করেন। তাদের দাবি ঘটনা ঘটে যাওয়ার পর এখনও  কেন কেউ গ্রেফতার হয়নি  ? তাদের দাবি অবিলম্বে দোষীদের উপযুক্ত শাস্তি দেওয়া হোক। প্রসঙ্গত এদিন সকাল থেকেই হাওড়া গ্রামীণ এসপি অফিসের সামনে বামেরা এই ঘটনার পরিপ্রেক্ষিতে বিক্ষোভ প্রদর্শন করে। এদিন  হাওড়ার উনসানি  গড়পাতেও পথ অবরোধ করে  প্রতিবাদ দেখায় মানুষ।  ডোমজুড়েও এসএফঽআই সমর্থকরা পথ অবরোধ করেন।মোটকথা এই ইস্যুতে তোলপাড় এখন রাজ্য।

তবে সূত্র মারফত জানা গিয়েছে ইতিমধ্যেই রাজ্য সরকার এই ঘটনার জন্য সিট গঠন করেছে। মন্ত্রী পুলক রায় ও হাওড়া গ্রামীণ পুলিশের এসপি সৌম্য রায় আশ্বাস দিয়েছেন ঘটনার সঠিক ও নিরপেক্ষ তদন্ত শুরু হয়েছে।  কিন্তু ছাত্র নেতার রহস্যজনক মৃত্যুতে বামেদের আন্দোলনে কোনও খামতি নেই। বৃহস্পতিবারের এস এফ আইয়ের এই প্রতিবাদী মিছিল তা আরও স্পষ্ট করে দিল। 

হাওড়া থেকে চন্দন পোল্লে এর রিপোর্ট নিউজ বাংলা টুডে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *