জেলাব্রেকিং নিউজ

হলদিয়া শিল্পাঞ্চল শাসকদলের শ্রমিক সংগঠনের অফিস ভাঙচুর , দানা বাঁধছে রহস্য।

হলদিয়া — শিল্প শহর হলদিয়া বিধানসভা শাসকদল তৃণমূল বিধানসভা ভোটে হাতছাড়া হয়। হলদিয়া বিধানসভা জিতে বিজেপি নেতা বিজেপির বিধায়িকা তাপসী মন্ডল।
শিল্প শহরের কারখানার গেটেগুলিতে শ্রমিক সংগঠনের মজবুত ভিত তৈরি করে তৃণমূল কংগ্রেস শাসক দল। আইএনটিটিইউসি ব্যানারে শ্রমিক সংগঠন তৃণমূল কংগ্রেসের কারখানার গেটে অফিস রয়েছে। সেই শ্রমিক সংগঠনের অফিস ভাঙচুর হলো লক্ষ্মী পুজোর দিন রাত্রে। ঘটনাটি ঘটেছে হলদিয়া সিটি সেন্টারে কাছে ভোজ্যতেল প্রস্তুতকারী ইমামি কারখানার সামনে। যদিও তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠনের দাবী বিজেপির দুষ্কৃতীরা রাত্রে এমন ঘটনা ঘটিয়েছে ।
ইমামি কারখানার শ্রমিকরা দীর্ঘ কয়েক দিন ধরে তাদের দাবি দাবা নিয়ে আন্দোলন এবং অবরোধ বিক্ষোভ চালায়। শ্রমিকরা যে শাসকদলের সংগঠনের প্রতি আস্থা রাখে নি এটা স্পষ্ট বোঝা যায়। তৃণমূলের শ্রমিক সংগঠনের দায়িত্বপ্রাপ্ত সভাপতি তাপস মাইতি বলেন, ইমামি কারখানার শ্রমিকদের বিভিন্ন দাবি-দাওয়া রয়েছে সেই বিষয়ে কর্তৃপক্ষের সঙ্গে কথা হয়েছে দ্রুত সমস্যা মিটে যাবে। তবে বেশ কিছু শ্রমিক এই বিশৃঙ্খলা তৈরীর জন্য দায়ী রয়েছে। কয়েকজন শ্রমিকরা বিজেপির মধ্যে মদদপুষ্ট হয়ে এইসব কাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *