জেলাব্রেকিং নিউজমালদা

হয়ে গেল মালদা জেলাতে চাঁচল ১ নম্বর ব্লকের প্রধান গঠন

পার্থ ঝা,মালদা :: মালদা জেলার চাঁচোল ১ ব্লকের মতিহারপুর অঞ্চলের নতুন প্রধান নির্বাচিত হলেন নমিতা দাস। ব্লক প্রশাসনের উপস্থিতিতে ভোট প্রক্রিয়া পর নতুন প্রধান নির্বাচিত হন তিনি। এদিন প্রধান নির্বাচনকে ঘিরে চাঁচল থানার পক্ষ থেকে কড়া পুলিশি নিরাপত্তা বন্দোবস্ত করা হয়।

এদিন শান্তিপূর্ণভাবে ১৬ জন পঞ্চায়েত সদস্যের উপস্থিতিতে ভোটাভুটিতে ১৬-০ ব্যবধানে আনুষ্ঠানিকভাবে প্রধান নির্বাচিত করা হয়।
উল্লেখ্য, ১৯ আসনের ওই পঞ্চায়েতে গত পঞ্চায়েত নির্বাচনে তৃণমূল ৭ ,কংগ্রেস ৮ ও সিপিএম ৪টি আসন পায়। পরে ৪ কংগ্রেস সদস্য তৃণমূলে যোগ দেন । প্রধান হন কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া পপি দাস। গত ২১ শে ডিসেম্বর পঞ্চায়েত সদস্যরা অনাস্থা করে সরান পপি দাসকে। সেই জায়গায় নতুন প্রধান হিসেবে নির্বাচিত হলেন নমিতা দাস।পঞ্চায়েত অফিসের বাইরে নবনির্বাচিত প্রধানকে মালা, ফুলের স্তবক দিয়ে সংবর্ধনা প্রদান করেন তৃনমূল কর্মীরা।প্রধানকে ঘিরে উচ্ছ্বাসে মেতে ওঠে তারা। মতিহার পুর অঞ্চলের তৃণমূল সহ-সভাপতি মহম্মদ মানিক হোসেন বলেন আশা করছি নতুন প্রধান দলীয় অনুশাসন মেনে মমতা আদর্শে এই অঞ্চলের অসমাপ্ত জনকল্যাণমূলক কাজগুলি সম্পন্ন করবেন। প্রধান নমিতা দাস বলেন , এবারে স্বচ্ছভাবে এলাকায় উন্নয়ন মূলক কাজ গুলি করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *