পূর্ব মেদিনীপুরমহিষাদল

সিএএ নিয়ে বড় মন্তব্য মিঠুনের, যদি মিথ্যা বলি তাহলে আপনারা থুতু ফেলবেন,আমি চাটবো।

পূর্ব মেদিনীপুর: সিএএ নিয়ে মিথ্যে প্রচার করছে একটি পার্টি।  এদের মিথ্যে লগ্নে জন্ম এবং দূর্নীতি এদের রাশি। সিএএ নাগরিকত্ত দেওয়ার জন্য, কেড়ে নেওয়ার জন্য নয়। বিজেপি এলে একটাই ভালো হবে আপনারা সকলে নাগরিকত্ব পাবেন। যদি মিথ্যা কথা বলি তাহলে আপনারা থুতু পেলবেন আমি তা চাটবো। সকাল থেকে একটাই কথা, ১০০ দিনের টাকা দিচ্ছে না।

এই টাকা বিজেপির টাকা নয় আমার আপনার ট্যাক্সের টাকা। ক্যাগ বলে একটি সংস্থা আছে যারা দেশের বিভিন্ন রাজ্যের হিসাব দেখেন। তারাই এই রাজ্যের হিসাবে সন্তুষ্ট নয়। তারাই বলে দিয়েছে এই রাজ্যকে টাকা দেওয়া যাবে না। এতে বিজেপির কি সম্পর্ক। উনাকে ( মমতা) বলুন একদিন প্রেসমিট করে হিসাব দিতে। তারপর যদি না মেলে আমি ওদের সাথে হাঁটবো। এরা বাথরুমের টাকাও মেরে দিচ্ছে।

আবার উনি বলছেন বাংলায় বাড়ি বানিয়ে দেবো, বাংলার অধিকাংশ বাড়ির ৪০/৫০ শতাংশ হয়ে পড়ে রয়েছে। একবারও বলছেন না হিসাব দেখাতে পারিনি বলে মিলছে না। মহিষাদল ব্লকের বেতকুন্ডু অঞ্চলের গঙ্গামোড়ে তমলুক লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অভিজিৎ গাঙ্গুলির সমর্থনে নির্বাচনে সভায় এসে এমনই মন্তব্য করেন অভিনেতা মিঠুন চক্রবর্তী।

মহিষাদলের বেতকুন্ডু অঞ্চলের দাঙ্গামোড়ে তমলুক লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অভিজিৎ গাঙ্গুলির সমর্থনে নির্বাচনী সভায় অভিনেতা মিঠুন চক্রবর্তী,  এছাড়াও উপস্থিত ছিলেন  তমলুক সাংগঠনিক জেলার সভাপতি তথা হলদিয়ার বিধায়ক তাপসী মন্ডল সহ অন্যান্যরা।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *