মানিকচকমালদারাজনীতিশীর্ষ খবর

সরকারি সিলমোহর লাগানো ত্রিপল তৃনমূল নেতার বাড়ি থেকে বিতরণ করায় থানায় অভিযোগ দায়ের করল গ্রামবাসী

পার্থ ঝা, মালদা:নদীয়ার করিমপুরের ঘটনার পুনরাবৃত্তি মানিকচকে। তবে কম্বল নয়, মানিকচকের বালুটোলা জিসারতটোলায় বিলি হচ্ছে ত্রিপল। তাও আবার সরকারি সিলমোহর লাগানো ত্রিপল। বন্যা দুর্গত দের জন্য বরাদ্দ ত্রিপল বিলি হচ্ছে স্থানীয় তৃণমূল নেতার বাড়ি থেকে। মানিকচকের বালুটোলায় স্থানীয় তৃণমূল নেতা আসিদুর রহমানের বাড়ি থেকে সরকারি সিলমোহর লাগানো ত্রিপল বিলি করা হচ্ছে। আগামী পঞ্চায়েত নির্বাচনে তৃণমূলকে ভোট দেওয়ার প্রতিশ্রুতি দিলেই মিলছে ত্রিপল। অভিযোগ গোপালপুর অঞ্চল তৃণমূল সভাপতি মোহাম্মদ নাসির কে ভোট দেওয়ার প্রতিশ্রুতি দিলেই জুটবে ত্রিপল। এমনই গুরুতর অভিযোগ শাসক দলের বিরুদ্ধে।গোপালপুর অঞ্চলের বালুটোলা জিসারতটোলায় তৃণমূল নেতা আসিদুর রহমানের বাড়ি থেকে ত্রিপল বিলের খবর পেয়ে গ্রামের মানুষ ভিড় জমান।

খবর পেয়ে ঘটনস্থলে যান সেই গ্রামের বাসিন্দা রাকেশ আলী, ইব্রাহিম শেখ ও মতিউর রহমানরা। তারাও ত্রিপলের জন্য দাবি জানান। অভিযোগ স্থানীয় তৃণমূল নেতারা সাফ জানিয়ে দেন তৃণমূলকে ভোট দেওয়ার প্রতিশ্রুতি দিলেই ত্রিপল পাওয়া যাবে। এই নিয়ে শুরু হয় গ্রামবাসীদের সঙ্গে স্থানীয় কয়েকজন তৃণমূল নেতার বচসা।

রাকেশ আলী, ইব্রাহিম শেখদের দাবি সরকারি ত্রিপল ভাঙ্গন দুর্গতদের না দিয়ে চুরি করে লুকিয়ে রাখা হয়েছিল। আর সেই ত্রিপল এখন পঞ্চায়েত ভোটে কাজে লাগানো হচ্ছে। তৃণমূল নেতার বাড়ি থেকে বিলি হওয়া সেই ত্রিপল নিয়ে মানিকচক থানায় হাজির হন গ্রামবাসীরা।

তৃণমূল নেতা আনিসুর রহমান, আজাহার আলী সহ মোট পাঁচজনের বিরুদ্ধে মানিকচক থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তারা। তাদের অভিযোগ গোপালপুর অঞ্চলের তৃণমূল সভাপতি মোহাম্মদ নাসিরের অঙ্গুলিহিলনে এই কাণ্ড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *