রাজনীতিরাজ্য

সমীক্ষাকে ফেক বলে অভিহিত মুখ্যমন্ত্রীর!

সমীক্ষাকে ভেক বলে অভিহিত করলেন বাংলার মুখ্যমন্ত্রী। শেষ হয়েছে লোকসভা নির্বাচন আগামী ৪ জুন প্রকাশ করা হবে ফলাফল। তার আগে বিভিন্ন সরকারি বেসরকারি সংস্থাগুলি জনমত সমীক্ষা করছে। বেশিরভাগ জনমত সমীক্ষায় কেন্দ্রের বর্তমান সরকারকেই এগিয়ে রাখা হচ্ছে। সমীক্ষা বলছে সরকার গঠন করবে বিজেপি। এবার এই সমীক্ষা নিয়ে মুখ খুললেন বাংলার মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো।

একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মমতা বলেন আমাদের রাজ্য নিয়ে যেটা দেখাচ্ছে, তাকে আমি বিশ্বাস করি না বিশ্বাস করিনা বিশ্বাস করিনা। এটা একেবারে ভেক, একেবারে ফেক। শুধুমাত্র দেশের অন্যান্য রাজ্য নয় বাংলাতেও দেখা যাচ্ছে তৃণমূলকে পিছিয়ে এগিয়ে যাচ্ছে বিজেপি। সমীক্ষা বলছে গেরুয়া ঝড় উঠতে চলেছে আগামী মঙ্গলবার। শনিবার শেষ হয়েছে সপ্তম দফার ভোট তারপরেই টিভিতে কিংবা সংবাদপত্রের চোখ রাখলেই শুধুই এক্সিট পোল।

প্রায় সমস্ত সমীক্ষার সার্বত্তা বিজেপি ক্ষমতায় আসছে আবার। বাংলাতেও সংখ্যাগরিষ্ঠ আসন পাবে বিজেপি। তবে এসব মেনে নিতে নারাজ তৃণমূল নেত্রী। তিনি বলেন আমি কোন নম্বরে যাব না কিন্তু একটা কথা আপনাদের বলতে পারি, আমরা যেভাবে মাঠে ময়দানে নেমে কাজ করেছি লোকের চোখ দেখেছি তাতে আমার কখনো মনে হয়নি যে মানুষ আমাদের ভোট দেবে না।

তিনি আরো দাবী করেন এ রাজ্যে কংগ্রেস ও সিপিএম বিজেপির বিটিম হয়ে কাজ করছে। বাংলার মানুষের বিশ্বাসে সমীক্ষার ফলকে ভুয়ো বলে উড়িয়ে দিয়েছেন মমতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *