পূর্ব মেদিনীপুরহলদিয়া

শিল্প তালুক হলদিয়ায় তৃণমূল সংখ্যালঘু সেলের কার্যালয়ে নতুন কমিটি ঘোষণা হল।

পূর্ব মেদিনীপুর: আসন্ন লোকসভা নির্বাচন প্রত্যেকটি রাজনৈতিক দলের প্রার্থী ঘোষণা হয়েছে, লোকসভায় এলাকায় প্রত্যেকটি রাজনৈতিক দলের প্রার্থী পরিচিতি দিয়ে এখন ভোটারদের দরবারে উপস্থিত হচ্ছে প্রার্থী গন। শিল্প তালুক হলদিয়া সংখ্যালঘু সেলে নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন হলো। হলদিয়া টাউন সংখ্যালঘু তৃণমূল কংগ্রেসের কমিটি এবং ব্লক কমিটি নাম ঘোষণা হল।

মঙ্গলবার ২৬ শে মার্চ বিকাল৪টায় হলদিয়া ক্ষুদিরাম স্কয়ার মঞ্জুশ্রী মোড়ে তৃণমূল সংখ্যালঘু সেলে কার্যালয়ে নতুন কমিটি নাম ঘোষণা করা হয়। উপস্থিত ছিলেন তমলুক সাংগঠনিক জেলা তৃণমূল সংখ্যালঘুসেলে সভাপতি সানাউল্লা খান,হলদিয়া শহর তৃণমূল সংখ্যালঘুরের সভাপতি সাইফুদ্দিন আলি সহ অন্যান্য নেতৃবৃন্দ। হলদিয়া বন্দর অনলাইন ডিজিটাল জানান তৃণমূল সংখ্যালঘুর সেলে টাউন কমিটিতে মোট ১৭ জন এবং ২৯ টি ওয়ার্ডের ৫৭ জনে তালিকা প্রকাশ করেন। তিনি বলেন হলদিয়া পৌরসভার ২৯ টি ওয়ার্ডের মধ্যে মাইনরিটি কম থাকায় দুটি ওয়ার্ড ২০ ও ২৩ নম্বর ওয়ার্ড বাদে বাকি সমস্ত ওয়ার্ডের সভাপতি সহ-সভাপতি নাম ঘোষণা করা হয়।

কটাক্ষ করেছেন ভারতীয় মজদুর সংঘ রাজ্য সভাপতি প্রদীপ বিজলী তিনি বলেন যত ভোট আসছে নতুন নতুন কমিটি গঠন করবে সাধারণ মানুষকে বোকা বোঝাচ্ছে বর্তমান সরকার তবে যতই কমিটিতে দেখে মানুষকে সম্মান দিচ্ছে বলে মনে করছেন মানুষ তার যোগ্য জবাব ব্যালট বাক্সের মাধ্যমে দিয়ে দেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *