কলকাতারাজনীতিরাজ্য

শাহজাহান গ্রেফতারি প্রসঙ্গে কি বললেন ?রাজ্যপাল-তৃণমূল- বিজেপি!

শেখ শাজাহান গ্রেপ্তার হয়েছেন। অবশেষে ৫৬ দিন পর পুলিশের জালে এসেছেন শেখ শাহজাহান। গত কয়েকদিন ধরে দফাই দফায় উত্তপ্ত হয়ে উঠেছিল উত্তর 24 পরগনা জেলার বসিরহাট মহকুমার সন্দেশখালী সহ প্রত্যন্ত এলাকা। শাহজাহানের গ্রেফতারীর আগে পরিস্থিতি শান্ত করতে গিয়েছিলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। সাধারণ মানুষ গর্জে উঠেছিল তাদের আশ্বস্ত করতে তিনি গিয়েছিলেন সন্দেশখালি।

এদিকে সন্দেশখালীর বাঘ গ্রেপ্তার হতেই রাজ্যপাল বলেন আবারো প্রমাণিত হলো বাংলায় আইনের শাসন জারি রয়েছে। এভাবেই অপরাধীদের খুঁজে বার করবে প্রশাসন। তবে কোনো রকম রাজনৈতিক মন্তব্য করতে তিনি এদিন রাজি হননি। এদিকে তৃণমূলের রাজ্য মুখপাত্র কুনাল ঘোষের দাবি এতদিন পুলিশের হাতপা বাধা ছিল। আদালতের নির্দেশ পেতেই তৎপর হলে পুলিশ গ্রেপ্তার করেছে শেখ শাহজাহানকে। এবার নারোদা মামলায় উপযুক্ত ব্যবস্থা নিক কেন্দ্রীয় সংস্থা। যাকে হাত বাড়িয়ে টাকা নিতে দেখা গিয়েছে, তার বাড়িতে তল্লাশী চালিয়ে গ্রেপ্তার করা হোক নাম না করে শুভেন্দুকে আক্রমণ কুনালের।

অন্যদিকে রাজ্য বিজেপির সভাপতি তথা বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার বলেন, শেখ শাজাহান গ্রেপ্তারির খবর আমরা আগে থেকেই পেয়েছি। এতদিন তৃণমূল তার পুলিশকে চুপ থাকতে বলেছিল। তৃণমূলের জন্যই তদন্ত প্রক্রিয়া স্থগিত হয়ে গিয়েছিল তবে বিচার ব্যবস্থার প্রতি আস্থা রেখে উপযুক্ত ব্যবস্থা আদালত। এটা সন্দেশখাড়ির মা-বোনেদের জয় বলে জানাচ্ছেন বিজেপি নেতা। এভাবেই ভোটের আগে বাংলার মানুষ গর্জে ওঠে দিদিকে উপযুক্ত জবাব দেবে বলে বিশ্বাস করেন সুকান্ত মজুমদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *