ব্রেকিং নিউজমালদা

লরির ধাক্কায় মৃত পরিবারের একমাত্র উপার্জনকারী যুবকের,আহত এক,শোকের ছায়া হরিশ্চন্দ্রপুর এলাকায়,

পার্থ ঝা,মালদহ,২৯ জানুয়ারি

নিজস্ব প্রতিনিধি, মাখনার চারা রোপণ করতে যাওয়ার পথে বেপরোয়া ট্রাকের ধাক্কায় মৃত্যু হলো এক যুবকের।আহত হয়েছেন আরো এক যুবক।মৃত যুবকের নাম সাহালম আলি ওরফে আবুয়া (৩০) ও আহত যুবকের নাম সোহেল আলি (২৫)।তাদের বাড়ি হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের মহেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের আলিপুর গ্রামে।ঘটনাটি ঘটেছে আজ সকাল ১০ টা নাগাদ কুশিদাগামী রাজ্য সড়কে কুস্তরিয়া এলাকায়।আহত যুবককে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা হরিশ্চন্দ্রপুর গ্রামীন হাসপাতালে নিয়ে গেলে আশঙ্কাজনক অবস্থা দেখে ডাক্তারবাবুরা মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করে দেন।দুর্ঘটনার পর ট্রাক চালক পলাতক।

ঘাতক ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে আসেন হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ এবং মৃত দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠান বলে খবর। যুবকের অকাল মৃত্যুতে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

স্থানীয় সূত্রে জানা যায় এদিন ওই দুই যুবক মোটরসাইকেলে করে তুলসিহাটা থেকে কুশিদার কাপাইচন্ডি এলাকায় মাখনা চারা রোপণের কাজে যাচছিল।এই সময় কুস্তরিয়া এলাকায় বেপরোয়া গতিতে ছুটে আসা একটি ট্রাক পেছন থেকে ওই মোটরবাইকটিকে ধাক্কা মারলে ঘটনাস্থলে বাইক আরোহী তথা আবুয়া প্রাণ হারায় এবং
গুরুতর ভাবে জখম হন বাইক চালক সোহেল আলি।

পরিবার সূত্রে জানা যায় মৃত আবুয়ার বাড়িতে রয়েছে এক নাবালক ছেলে ও এক মেয়ে এবং স্ত্রী সুলতানা বিবি। এছাড়াও রয়েছে এক প্রতিবন্ধী ভাই। পরিবারের একমাত্র রোজগেরে সদস্য ছিলেন আবুয়া।একমাত্র রোজগেরে সদস্যকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েছে তার পরিবার।

মালদা থেকে পার্থ ঝায়ের রিপোর্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *