Breakingব্রেকিং নিউজশীর্ষ খবর

রেল দুর্ঘটনা প্রেক্ষিতে আজ ও আগামীকাল বাতিল বহু ট্রেন

নিউজ বাংলা লাইভ:বালেশ্বরে গতকালের ভয়াবহ ট্রেন দুর্ঘটনার প্রেক্ষিতে, দক্ষিণপূর্ব রেলে আজ ও আগামীকাল বেশ কিছু স্পেশাল ও এক্সপ্রেস ট্রেন বাতিল করেছে। রেল সূত্রে জানা গেছে, এখনও পর্যন্ত ৬৩-টি ট্রেন বাতিল হয়েছে। ৪৯ টি ভিন্ন পথে চালানো হচ্ছে। ১১-টি ট্রেনের যাত্রা পথ সংক্ষিপ্ত করা হয়েছে।

আজ বাতিল থাকা ট্রেনগুলির মধ্যে রয়েছে, হাওড়া-পুরী বন্দেভারত এক্সপ্রেস, হাওড়া-অন্ত্যদয়ঃ এক্সপ্রেস, হাওড়া-বাঘাযতীন এক্সপ্রেস, খড়গপুর-বেলদা মেমু স্পেশাল। এর আগে, পুরী-দীঘা, হাওরা-পুরী,হাওড়া – সেকেন্দ্রাবাদ , শালিমার-পুরী, হওড়া-বেঙ্গালুরু, শালিমার হায়দ্রাবাদ, খড়গপুর-খুড়দা রোড, হাওড়া-তিরুপতিএক্সপ্রেস বাতিল করা হয়। এছাড়াও বাতিল থাকছে, বালেশ্বর ভুবনেশ্বর, জলেশ্বর-পুরী, খড়গপুর-ভদ্রক, বালেশ্বর-ভদ্রক ও বাংরিপসি-পুরী স্পেশাল ট্রেন’ও।এছাড়াও, কামাখ্যা-পুরী এক্সপ্রেস, শিলচর – তিরুবনন্তপুরম ডিব্ৰুগড়- কন্যাকুমারী এক্সপ্রেস এবং নিউ দিল্লি- ভুবনেশ্বর, আনন্দবিহার পুরী, নিউ জলপাইগুড়ি-মাদ্রাস, ডিব্ৰুগড়-সেকেন্দ্রাবাদ এক্সপ্রেসের যাত্রাপথ ঘুরিয়ে দেওয়া হচ্ছে।

আগামীকাল বাতিল থাকছে হাওড়া-পুরী বন্দেভারত এক্সপ্রেস, পাটনা-পুরী, গৌহাটি বেঙ্গালুরু, কামাক্ষা বেঙ্গালুরু এক্সপ্রেস বাতিল থাকছে। পাশাপাশি বেশকিছু ট্রেনকে ঘুরিয়ে দেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *