জলপাইগুড়িজেলাব্রেকিং নিউজ

রেল দুর্ঘটনায় আহতদের সাথে দেখা করলেন কেন্দ্রীয় রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব

স্বপন পাল, ময়নাগুড়ি : শিলিগুড়ি উত্তরবঙ্গ মেডিক্যালে কলেজ ও হাসপাতাল রেল দুর্ঘটনায় আহতদের দেখে গেলেন কেন্দ্রীয় রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব।আজ তিনি উত্তরবঙ্গ মেডিকেলে পৌঁছে যারা গুরুতর আহত অবস্থায় ভর্তি রয়েছেন তাদের সাথে দেখা করে কথা বলেন চিকিৎসকদের সঙ্গেও কথা বলেন।এই মুহূর্তে মেডিক্যালে সাতজন  আশঙ্কাজনক অবস্থায় ভর্তি রয়েছেন।এদিন রেলমন্ত্রী সহ রেলের আধিকারিকেরা তাদের সঙ্গে দেখা করে চিকিৎসা ব্যবস্থায় যাতে কোনো খামতি না থাকে সেই বিষয়ে আশ্বস্ত করেন।

ময়নাগুড়িতে ট্রেন দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল অন্তত ৯ জন,আহতের সংখ্যা ৫৫ মৃতের সংখ্যা আরো বাড়তে পারে এমন আশঙ্কা করা হচ্ছে।মেডিকেল কলেজে রয়েছেন ভর্তি ৭জন আহত। জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ৩৩জন এবং ময়নাগুড়ি হাসপাতালে ১৫ জন । রাতভর চলে উদ্ধার কাজ।শেষ খবর পাওয়া পর্যন্ত ময়নাগুড়ি হাসপাতাল ও জলপাইগুড়ি সহ নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে অনেককে।
 ট্রেন দূর্ঘটনায় মৃত ৯ জনের মধ্যে ৬ জনের পরিচয় জানতে পেরেছে প্রশাসন তারা হলেন,  লালু কুমার (৫৬),চিরঞ্জিত বর্মন (২৩),সাহিদা খাতুন (১৭),সুবেশ রায় (৩৮),সুমন দে (৩৬), শান্তাদেবী পান (৪০) বাকি তিন জনের পরিচয় এখনো যানা যায়নি। 
অন্য দিকে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে আহত অবস্থায় ভর্তি রয়েছেন ৩৩ জন,  উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে ৭ জন এবং ময়নাগুড়ি রুরাল হাসপাতালে ১৫ জন ভর্তি রয়েছে বলে রেল দপ্তর সূত্রে খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *