পূর্ব মেদিনীপুর

ভোট প্রাক্কালে পূর্ব মেদিনীপুরে শাসক-বিরোধী উভয় দলেরই প্রচার শুরু হল জোর কদমে।

পূর্ব মেদিনীপুর: লোকসভা ভোট যতই এগিয়ে আসছে ততই শাসক-বিরোধী উভয়ই রাজনৈতিক দলের প্রচার জোর কদমে শুরু হয়েছে। মঙ্গলবার সকাল থেকেই পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী উত্তম বারিক দিঘার ন্যায় কালীমন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করলেন। অপরদিকে কাঁথি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমেন্দু অধিকারী এদিন দিঘার কালী মন্দির এবং শিব মন্দির সেই সঙ্গে হনুমান মন্দিরে পুজো দিয়ে তিনি লোকসভার ভোট প্রচার শুরু করলেন।

এদিন উত্তম বারিকের সাথে ছিলেন তৃণমূলের ব্লক সভাপতি উত্তম দাস, অঞ্চল সভাপতি বিশ্বজিৎ জানা, রামনগরে পঞ্চায়েত সমিতির সভাপতি নিতাই সার, সুশান্ত পাত্র, দীপক সার। অপরদিকে, সৌমেন্দু অধিকারীর সঙ্গে ছিলেন প্রাক্তন জেলা সভাপতি তপন মাইতি, স্থানীয় নেতৃত্ব প্রভাস প্রধান ও স্থানীয় এলাকার মন্ডল সভাপতিরা। এদিন তৃণমূল প্রার্থী উত্তম বারিক জানান, তিনি প্রতিদিনই যেহেতু সনাতন হিন্দু তাই বিভিন্ন মন্দিরে পূজো দিয়ে তিনি প্রচারে বের হন আজ সারাদিন রামনগরের বিভিন্ন এলাকায় তিনি প্রচার পর্ব চালাবেন। সেইসঙ্গে তিনি আরও বলেন, জয়ের ব্যাপারে তিনি আশাবাদী।

অপরদিকে, বিজেপি প্রার্থী তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ছোট ভাই সৌমেন্দু অধিকারী বলেন, আজ তিনি সারাদিন রামনগর এলাকা ছাড়াও কাঁথিতে বিভিন্ন জায়গা তিনি প্রচার পর্ব চালাবেন। কাঁথি লোকসভার দুই হেভিওয়েট প্রার্থীর ভোট প্রচারে সরগরম গোটা রামনগর বিধানসভা এলাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *