Breakingনন্দীগ্রামব্রেকিং নিউজরাজনীতি

ভোটের টিকিট বিক্রির অভিযোগে তুলে নন্দীগ্রামে বিক্ষোভ তৃণমূলের একাংশ

নিউজ বাংলা লাইভ : নন্দীগ্রামে তৃণমূল বনাম তৃণমূল। টাকার বিনিময়ে পঞ্চায়েত ভোটের টিকিট বিক্রির অভিযোগ তুলে তৃণমূলের দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ দেখালো তৃণমূলের একাংশ।

গলায় প্লাকার্ড ঝুলিয়ে চলে বিক্ষোভ। সোমবার পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রাম এক নম্বর ব্লকের তৃণমূলের দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ দেখান তৃণমূলের একাংশ। তাদের অভিযোগ ব্লক সভাপতি টাকার বিনিময়ে পঞ্চায়েত ভোটের টিকিট দিচ্ছেন। অভিযোগ যারা দুর্নীতির সঙ্গে যুক্ত তাদের টিকিট দেওয়া হচ্ছে।প্রসঙ্গত,কয়েকদিন আগে টিকিট না পেয়ে নন্দীগ্রামের দলীয় কার্যালয় ঘিরে বিক্ষোভ দেখিয়েছিল সুফিয়ানের বিরোধী পক্ষ। তৃনমূল মুখাপত্র কুনাল ঘোষের হস্তক্ষেপে সমস্যার সমাধান হয়। জেলা পরিষদের টিকিট থেকে বঞ্চিত হয় সেক সুফিয়ান। সোমবার টিকিট না পেয়ে তৃণমূলের দলীয় কার্যালয় ঘিয়ে বিক্ষোভ দেখাচ্ছেন সুফিয়ান অনুগামীরা।

শুভেন্দু অধিকারীর বিধানসভা নন্দীগ্রামে বিজেপি বেশ কিছু আসনে প্রার্থী দিতে না পারলেও তৃণমূলের এই গোষ্ঠীদ্বন্দ্বে অনেকটাই অক্সিজেন পেলো বিজেপির। এমনটাই মনে করছেন রাজনৈতিক মহল।এখন দেখার আসন্ন পঞ্চায়েত নির্বাচনে নন্দীগ্রামে তৃণমূলের এই গোষ্ঠীদ্বন্দ্ব কতটা প্রভাব পড়ে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *