কলকাতা

ব্রিগেড গ্রাউন্ডে উদ্ধার মহিলার অর্ধ দগ্ধ মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য।

বুধবার সকালে কলকাতা ব্রিগেড গ্রাউন্ডের পাশে এক মহিলার মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। তার শরীরের অর্ধেক অংশ পুড়ে গিয়েছে। ওই মহিলার দেহ উদ্ধার করেছে ময়দান থানার পুলিশ তবে ওই মহিলার নাম এবং পরিচয় জানা যায়নি বলে পুলিশ সূত্রে খবর। সকাল প্রায় সাড়ে সাতটা নাগাদ ঐ অজ্ঞাত পরিচয় মহিলার দেহ উদ্ধার করেছে ময়দান থানার পুলিশ।

ব্রিগেড প্যারেড গ্রাউন্ড এর পশ্চিম দিকে উদ্ধার হয়েছে ওই মহিলার মৃতদেহ। প্রথমে ওই মহিলার মৃতদেহ সনাক্ত করেন স্থানীয় বাসিন্দারা এরপর তারা পুলিশকে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পৌঁছায় ময়দান থানার পুলিশ। তবে পুলিশের প্রাথমিক অনুমান দুই দিন আগেই ওই মহিলার মৃত্যু হয়েছে কিন্তু কিভাবে তার মৃত্যু হল তা নিয়ে রয়েছে ধোঁয়াশা। ওই মহিলাকে পুড়িয়ে খুন করা হয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান ওই মহিলার অন্য কোথাও মৃত্যু হয়েছে তারপর তার দেহ উদ্ধার করে ব্রিগেড গ্রাউন্ডে ফেলে রেখে দেওয়া হয়েছে। ঘটনাস্থলে পৌঁছে যায় লালবাজারের হোমি সাইড শাখার অফিসার এবং পুলিশের উচ্চপদস্থ পুলিশ কর্তারা।

এদিকে যে এলাকায় ওই মহিলার দেহ উদ্ধার হয়েছে সেখান থেকে ঢিল ছড়া দূরত্বে রয়েছে ফোর্ট উইলিয়াম ভিক্টোরিয়া মেমোরিয়াল। সেখান থেকে ময়দান থানাও খুব কাছাকাছি। কিভাবে এমন আটসাট নিরাপত্তার মধ্যে ওই মহিলার মৃতদেহ এলো তা খতিয়ে দেখা হচ্ছে। মৃতদেহ উদ্ধার করে নিয়ে গিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *