কাঁথিপূর্ব মেদিনীপুর

বিজেপি প্রার্থী সৌমেন্দু অধিকারী’র জনসংযোগ কর্মসূচীর উপর হামলা , অভিযোগের তীর তৃণমূলের বিরুদ্ধে!

পূর্ব মেদিনীপুর : পূর্ব মেদিনীপুর জেলার অন্তর্গত ভাজা চাউলী অঞ্চলের সরপাইতে সৌমেন্দু অধিকারীর জনসংযোগ কর্মসূচিতে, বিজেপির উপর তৃণমূল কংগ্রেসের দুষ্কৃতীদের হামলা চালানোর অভিযোগ আনলো বিজেপি। পশ্চিম সরপাই কাঠ পুল এর কাছে, বিজেপির জনসংযোগ কর্মসূচির ওপর পাথর ছুড়ে হামলা করে তৃণমূল কংগ্রেস, এমনই অভিযোগ এনেছে বিজেপি।

পাথরের আঘাতে আহত দুজন দলীয় কার্যকর্তাকে প্রাথমিক চিকিৎসার জন্য খড়িপুকুরিয়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয় বলে বিজেপি সূত্রে খবর। গুরুতর আহতদের তমলুক মহাকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। কাঁথি লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী সৌমেন্দু অধিকারী’র উপস্থিতিতে এই হামলা হয়। বিজেপির দাবি মানুষের মধ্যে জনজাগরণ ঘটেছে, হামলা করে আটকানো যাবে না বিজেপি কে। পাশাপাশি তৃণমূল কংগ্রেসের এমন বর্বর আক্রমণের নিন্দা করে ধিক্কার জানিয়েছে বিজেপির।

যদিও বিজেপির এই অভিযোগ অস্বীকার করে শাসক দল তথা তৃণমূল কংগ্রেস, তৃণমূল কংগ্রেসের দাবি এই ধরনের কোন ঘটনার সঙ্গে যুক্ত নয় তৃণমূল কংগ্রেসের কর্মীরা। যদি কোন অসামাজিক কার্যকলাপ ঘটে, পুলিশ তার নিরপেক্ষ তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করবে। তবে ভোটের মুখে বিজেপির খবরে এসে বাজার গরম করতে চাইছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *