জেলানন্দীগ্রামপূর্ব মেদিনীপুরব্রেকিং নিউজ

বঙ্গীয় প্রাথমিক শিক্ষক সমিতির জেলা সম্মেলন

বঙ্গীয় প্রাথমিক শিক্ষক সমিতির জেলা সম্মেলন

০২.০১.২০২২, নন্দীগ্রাম – আজ বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নন্দীগ্রামের বি এম টি হাইস্কুলে বঙ্গীয় প্রাথমিক শিক্ষক সমিতির পূর্ব মেদিনীপুর জেলা কমিটির ১৩তম সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধন করে বক্তব্য রাখেন মধ্যশিক্ষা পর্ষদের প্রাক্তন সদস্য দিলীপ মাইতি, সমিতির সাধারণ সম্পাদক আনন্দ হাণ্ডা, জেলা সম্পাদক সতীশ সাউ প্রমুখ নেতৃবৃন্দ। সভাপতিত্ব করেন জেলা সভাপতি গোকুল চন্দ্র মূড়া। সম্মেলনের শুরুতে শিক্ষার নানান দাবি সম্বলিত সুসজ্জিত এক মিছিল শহর পরিক্রম করে।
সম্মেলনে সমিতির সাধারণ সম্পাদক আনন্দ হাণ্ডা শিক্ষকদের কাছে করোনা পরিস্থিতির মধ্যেও সমিতির ‘চলো স্কুলে পড়াই’ কর্মসূচি পালন করার জন্য অভিভাবকদের সঙ্গে নিয়ে ছাত্রদের পাঠদান করবার অনুরোধ করেন। সেই সঙ্গে তিনি প্রাথমিক স্তর থেকে পঠন-পাঠন চালু সহ শিশুদের দু’বেলার হিসেবে পুষ্টিকর খাদ্য সরবরাহের দাবিতে আগামী ১৭-২২ জানুয়ারি ‘সারা বাংলা প্রতিবাদ সপ্তাহ’ এ জেলা জুড়ে অভিভাবকদের সংগঠিত করে শিক্ষা দপ্তরে ডেপুটেশনসহ বিক্ষোভ আন্দোলন গড়ে তোলার আবেদন করেন।
সম্মেলন থেকে গোকুল চন্দ্র মূড়াকে সভাপতি, সৌমিত্র পট্টনায়ককে সম্পাদক, এবং সিদ্ধার্থ শংকর রায়কে কোষাধ্যক্ষ করে ৫১ জনের শক্তিশালী জেলা কমিটি গঠন করা হয়।
সম্মেলন থেকে আগামী ২৩ জানুয়ারি নেতাজী সুভাষচন্দ্র বসুর ১২৬তম জন্ম দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করবার আহ্বান জানানো হয়।

সংবাদ দাতা
সতীশ সাউ
সম্পাদক

বঙ্গীয় প্রাথমিক শিক্ষক সমিতি
পূর্ব মেদিনীপুর জেলা কমিটি


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *