মালদা

ফল বেরোনোর আগেই উত্তর মালদায় জিতে গেল তৃণমূল!

আগামী ৪ জুন প্রকাশিত হতে চলেছে লোকসভা ভোটের ফলাফল। কিন্তু ভোটের ফলাফল বেরোনোর আগেই জিতে গেল তৃণমূল কংগ্রেস। মালদা উত্তর লোকসভা আসনে জিতে গেল তৃণমূল। সেই জয়ের পূর্বাভাস পেয়েই বিজয় উল্লাসে মেতে উঠল তৃণমূল কংগ্রেস।

উত্তর মালদায় নাকি তাদের শুধু সময়ের অপেক্ষায় এমনটাই দাবি করে দলীয় নেতাকর্মী এবং সমর্থকদের নিয়ে আগাম বিজয় উল্লাসে মেতে উঠলেন তৃণমূল কর্মীরা। তাদের মধ্যমণি ছিলেন উত্তর মালদার তৃণমূল প্রার্থী তথা প্রাক্তন আইপিএস প্রসূন ব্যানার্জি।

হবিবপুর ব্লকের বৈদ্যপুর অঞ্চলের দাল্লা এলাকায় দলীয় নেতা কর্মী সমর্থকদের সঙ্গে প্রথমে কুশল বিনিময় করেন তিনি এরপর মিষ্টিমুখ করান। সবুজ আবির খেলে একে অপরকে মিষ্টিমুখ করিয়ে আগাম জয়ের উল্লাসে মেতে ওঠেন। নির্বাচন শেষ হতে এখনো দুই দফা বাকি তার আগেই উত্তর মালদার প্রার্থী তার দলীয় কর্মী সমর্থকদের নিয়ে মেতে উঠলেন আবির খেলায়।

আগাম ফলাফল কি জানতে পেরে গিয়েছে? উত্তর মালদা! নাকি শুধুই উল্লাসে মাততে এবং দলকে চাঙ্গা করতে ভোট পরবর্তী এই অকাল হলি। নির্বাচনী আদর্শ আচরণবিধি অনুযায়ী কতটা যুক্তিযুক্ত এই বিজয় উল্লাস পালন করা? আইনের প্রাক্তন রক্ষক তথা বর্তমান তৃণমূল প্রার্থী প্রসুন বন্দ্যোপাধ্যাযের এই ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *