ব্রেকিং নিউজহরিশ্চন্দ্রপুর

প্রকাশ্যে ইভ টিজিংয়ের শিকার স্কুলছাত্রীরা! দিবালোকে বাইকের তান্ডবে ভাঙ্গল হাত

নিউজ বাংলা টুডে: প্রকাশ্য দিবালোকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে ইভ টিজিংয়ের শিকার স্কুলছাত্রীরা।ইভটিজারদের বাইকের তান্ডবে হাত ভাঙ্গল একাদশ শ্রেণীর এক ছাত্রীর। এক যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়।সমস্ত ঘটনা ধরা পরে সিসি টিভি ফুটেজে।

এই নিয়ে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের মহেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের ভালুকাগামী রাজ্য সড়কে মহেন্দ্রপুর পেট্রোল পাম্পের নিকটে।অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।যদিও এর আগে অভিযোগ দায়ের করা হলেও সুরাহা হয়নি বলে দাবি স্কুলের। সিসি টিভি ক্যামেরার দেখা যাচ্ছে,এদিন দুপুর ১টা নাগাদ মহেন্দ্রপুর উচ্চ বিদ্যালয়ের একাদশ শ্রেণীর চার ছাত্রী পায়ে হেঁটে বাড়ি ফিরছিলেন।এমন সময় একটি বাইকে চেপে তিন যুবক পেছন দিক থেকে এসে তাদের গা ঘেঁষে যাওয়ার সময় চলন্ত বাইক থেকে এক ছাত্রীর ছাত চেপে ধরে হেঁচকা টান দেওয়ার চেষ্টা করলে বেকায়দায় পড়ে ঘটনাস্থলে ওই ছাত্রীর হাতটি ভেঙে যায় বলে খবর।স্থানীয়রা ছুটে এসে তড়িঘড়ি করে হরিশ্চন্দ্রপুর গ্রামীন হাসপাতালে নিয়ে যায় বলে খবর।

পুলিশ সূত্রে জানা গেছে,ওই অভিযুক্ত যুবকের নাম সারফারাজ আলি(২২)।বাড়ি মহেন্দ্রপুর গ্রামেই।অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।ওই ইভ টিজিংয়ের শিকার ছাত্রীদের অভিযোগ,স্কুল যাতায়াতের পথে প্রায়শই বাইকে হেলমেট পরে বা মুখ ঢেকে ছাত্রীদের পথ আটকানো হচ্ছে।শ্লীলতাহানি করার চেষ্টা করা হচ্ছে।স্কুলে আসতে ভয় পাচ্ছেন তারা। তাদের দাবি,যারা এরকম কাজকর্মের সঙ্গে যুক্ত তাদের যাতে চিহ্নিত করে গ্রেপ্তার করে পুলিশ।যদিও ওই অভিযুক্ত যুবক সরাসরি অস্বীকার করলেও সে জানান তার বাইকের হ্যান্ডেলের ধাক্কায় ওই ছাত্রীর হাতে আঘাত লেগেছে।ঘটনার পর থেকে মহেন্দ্রপুর উচ্চ বিদ্যালয় চত্বরে দুই সিভিক ভলেন্টিয়ার দিয়ে নজরদারির ব্যবস্থা করেছেন হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *