পূর্ব মেদিনীপুরব্রেকিং নিউজ

পূর্ব মেদিনীপুর জেলাশাসকের দপ্তরে আশা কর্মীদের বিক্ষোভ

নিজস্ব প্রতিনিধি, পশ্চিমবঙ্গ আশা কর্মী ইউনিয়ন এর পক্ষ থেকে আজ পূর্ব মেদিনীপুর জেলাশাসকের দপ্তরে বিক্ষোভ ডেপুটেশনের সামিল হন কয়েক হাজার আশা কর্মী।

তারা দাবি করেন, আট মাসের বকেয়া বেতন, কোভিড ভ্যাকসিন দেওয়ার কাজে অংশগ্রহণকারী আশা কর্মীদের প্রাপ্য টাকা, কোভিড আক্রান্তদের বীমার টাকা অবিলম্বে দেওয়া এবং ফরম্যাট প্রথা বাতিল করে মাসিক ২১ হাজার টাকা বেতন সহ স্থায়ী সরকারি স্বাস্থ্য কর্মীর স্বীকৃতির দাবিতে সহস্রাধিক আশা কর্মী জেলাশাসক অফিসে বিক্ষোভ কর্মসূচিতে অংশগ্রহণ করে। পশ্চিমবঙ্গ আশা কর্মী ইউনিয়নের রাজ্য সভানেত্রী কৃষ্ণা প্রধানের নেতৃত্বে ছয়জনের প্রতিনিধিদল জেলাশাসকের সঙ্গে দেখা করতে যান।

বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন এ আই ইউ টি ইউ সি, পূর্ব মেদিনীপুর জেলা সম্পাদক মধুসূদন বেরা। বক্তব্য রাখেন আশা কর্মী অনিমা আদক, জেলা সভানেত্রী শ্রাবন্তী মন্ডল, সারা ভারত মহিলা সাংস্কৃতিক সংগঠনের জেলা সম্পাদিকা রিতা প্রধান ও অন্যান্য ভাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ। বিক্ষোভ সমাবেশে অনৈতিক শ্রমিক স্বার্থবিরোধী উৎসাহ ভাতার ফরমেট পুড়িয়ে রাস্তা অবরোধে সামিল হয় হাজার হাজার আশা কর্মী।
জেলা সম্পাদিকা ইতি মাইতি বলেন দ্রুত এই দাবি কার্যকর না করলে আরও বৃহত্তর আন্দোলন হবে, প্রয়োজনে ২২ সাল থেকে কর্মবিরতি করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *