পটাশপুরপূর্ব মেদিনীপুর

পথশ্রী ৩ প্রকল্পের নির্মীয়মান রাস্তা ফেটে চৌচির! প্রতিবাদ করায় হুমকির মুখে এলাকাবাসী

পূর্ব মেদিনীপুর: পূর্ব মেদিনীপুর জেলার পাটাশপুর ১ নং ব্লকের নৈপুর গ্রাম পঞ্চায়েতের নৈপুর স্কুল মোড় থেকে শীবপাড়া মোড় পযর্ন্ত পথশ্রী ৩ প্রকল্পে ঢালাই রাস্তা নির্মানের কাজ শুরু হয়েছে। এলাকাবাসীদের অভিযোগ কংক্রিটের এই ঢালাই রাস্তা তৈরির ২৪ ঘন্টা না পেরোতেই রাস্তা ফেটে যাচ্ছে।

দেখা যাচ্ছে পুরো রাস্তায় যেখানে-সেখানে বড় বড় ফাটল।আর প্রতিবাদ করতে গেলেই স্থানীয় পঞ্চায়েত সদস্যের ও কনস্ট্রাকশন সংস্থার থেকে হুমকির দেওয়া হচ্ছে তাদের।WBSRDA অধিনে এই কাজটি ২০২৩ – ২৪ অর্থবছরে নির্মাণ ব‍্যয় ১১৬২০৭৬৬.০০ টাকা বরাদ্দে ২.৮ কিমি কিমি রাস্তা তৈরী করার কাজ শুরু করে নির্মানকারি সংস্থা প্রগ্রেসিভ ইঞ্জিনিয়ার্স কো-অপারেটিভ লেবার কন্ট্রাক্ট অ্যান্ড কনস্ট্রাকশন সোসাইটি লিমিটেড। কাজ শুরু হতেই রাস্তার এমন অবস্থা দেখে হতবাক এলাকার মানুষ। যদিও এনিয়ে নৈপুর গ্রাম পঞ্চায়েত এর পঞ্চায়েত সদস্য অশিস প্রধান এর সাফাই অতিরিক্ত গরমের জন্য কংক্রিটের রাস্তায় ফাটল দেখা দিচ্ছে।

এনিয়ে পটাশপুর ১ নং ব্লকের বিডিও বিধান চন্দ্র বিশ্বের জানান খবর পেয়েছি WBSRD প্রকল্পে এই কাজটি হচ্ছে নিমানকারি সংস্থাকে ডাকা হয়েছে ওই কাজের জায়গায় গিয়ে খতিয়ে দেখে জেলা পরিষদ ও এডিএম কে জানানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *