পাঁশকুড়াব্রেকিং নিউজ

দুই পক্ষের সংঘর্ষের জেরে বন্ধ হয়ে গেল পাঁশকুড়া তারাপীঠে মন্দির

নিজস্ব প্রতিনিধি, পাঁশকুড়া :

নিজস্ব প্রতিনিধি,পাঁশকুড়া থানার চকগোপাল গ্রামে বীরভূমের তারাপীঠ মন্দিরের আদলে বছরখানেক আগে তৈরি হয় দ্বিতীয় তারাপীঠ মন্দির।এবার সেই মন্দির এলাকাতেই সংঘর্ষ।

একটি দোকান চুরির ঘটনাকে কেন্দ্র করে এই সংঘর্ষ , ঘটনায় বেশ কয়েকজন আহত। জানা গেছে মন্দির এলাকায় একটি পান দোকান চুরির ঘটনাকে কেন্দ্রে করে গণ্ডগোলের সূত্রপাত। দোকানটি এক ব্যক্তির নিজস্ব জায়গাতেই ছিল। এই চুরির ঘটনার পর তিনি পাঁশকুড়া থানার দ্বারস্থ হন।

অভিযোগ গতকাল দুপুরে পুলিশ তদন্ত করে যাওয়ার পর বিকেল নাগাদ আচমকা মন্দির কমিটির কয়েকজন গ্রামবাসীদের ওপর চড়াও হয়। এই মন্দির চত্বরে দোকান কেন করেছে সে নিয়ে বাকবিতন্ডা বাঁধে।মুহূর্তের মধ্যেই বাঁশ,লাঠি, রড নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই পক্ষ।এলাকা গ্রামবাসীদের অভিযোগ এই চুরির পেছনে মদত রয়েছে মন্দির কর্তৃপক্ষের লোকজনের।আর গতকাল বিকেল নাগাদ এ ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। ঘটনাস্থলে পাশকুড়া থানার পুলিশ পৌছে অবস্থা নিয়ন্ত্রনে আনে।আহত দের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় ও পরবর্তীতে কয়েকজনকে তমলুকে পূর্ব মেদিনীপুর জেলা হাসপাতালে পাঠানো হয়। এলাকায় গতকাল থেকেই উত্তেজনা।

আজও ঘটনাস্থলে টহল দিচ্ছে পাঁশকুড়া থানার পুলিশ বাহিনী ঘটনাস্থলে আজ পাঁশকুড়া থানার আইসির নেতৃত্বে পুলিশ গেলে পুলিশকে ঘিরে চলে বিক্ষোভ।বর্তমানে থমথমে গোটা এলাকা।এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে আটক বা গ্রেফতার করেনি পুলিশ।তবে এই গন্ডগোলের জ্বেরে অনিদিষ্ট কালের জন‍্য মন্দির বন্ধের সীদ্ধান্ত নিয়েছেন মন্দির কতৃপক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *