মানিকচকমালদাশীর্ষ খবর

দম্পতি রহস্য মৃত্যু! একই ঘরের দম্পতি দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

পার্থ ঝা,মানিকচক: মানিকচক ভূতনির মদনটোলায় দম্পতির রহস্য মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য।ঘুমানোর ঘর থেকে উদ্ধার হয় দেহ।দেহ দুটি উদ্ধার করেছে পুলিশ।মৃতের নাম পিন্টু পাল ও প্রিয়াঙ্কা পাল।

মৃতের বাবার মন্টু পালের দাবী, রাতে খাবার খেয়ে ঘুমানোর সময় পাঁচটা মাসের পুত্র সন্তানের কান্না শুনতে পেয়ে ছুটে গিয়ে ছেলেকে ডাক দেন।বেশকিছুক্ষণ ডাক দেওয়ার পর ছেলে দরজা খুলে জানায় তার স্ত্রীর মৃত হয়েছে। কিন্তু কিভাবে মৃত্যু তা জানায়নি। তারপর তাদের পাঁচ মাসের পুত্র সন্তানকে বাবার হাতে তুলে দিয়ে আবারো দরজা বন্ধ করে পিন্টু রায় এবং দীর্ঘক্ষন দরজা না খোলায় প্রতিবেশীদের ডেকে দরজা ভেঙে দেখা যায় ছেলে আত্মহত্যা করেছে।

মৃত দেহকে প্রতিবেশীরা দেখতে পেয়েই খবর দেওয়া হয় ভুতনি থানাকে। দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। তবে কি কারণে আত্মহত্যা তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

তবে মৃত গৃহবধু প্রিয়াঙ্কা মন্ডলের মা এর দাবি তার জামাইয়ের বাবা মন্টু পাল তার মেয়েকে সহ্য করত না যার কারণে তাদের মধ্যে বচসা হত। পিন্টু মণ্ডলের বাবার বিরুদ্ধে অভিযোগের তীর করেছেন মৃত গৃহবধুর মা। এই ঘটনার পরিপ্রেক্ষিতে একটি আত্মহত্যার মামলার রজু করেছে পুলিশ এবং ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *