পটাশপুরপূর্ব মেদিনীপুর

টিকরাপাড়া বিবেকানন্দ বিদ‍্যাপীঠ এর আয়োজনে বার্ষিক সংস্কৃতিক অনুষ্ঠান ও বসন্ত উৎসব।

পূর্ব মেদিনীপুর: পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর ২ নং ব্লকের টিকরাপাড়া বিবেকানন্দ বিদ‍্যাপীঠ এর আয়োজনে বার্ষিক সংস্কৃতিক অনুষ্ঠান ও বসন্ত উৎসব অনুষ্ঠিত হলো।

এই প্রতিষ্টানটি ২০১৯ সালে স্থাপিত হয় স্রষ্ঠ তম বর্শের এই অনুষ্ঠানে বর্নাট‍্য শোভাযাত্রা সহকারে শুভ উদ্বোধন হয় শোভাযাত্রায় অংশগ্রহণ করে স্কুলের শিক্ষক শিক্ষিকা ছাত্র ছাত্রিরা ও অভিভাবক গন ভোভাযাত্রায় ছিল ছাত্রিদের ব্রতচারি নাচ. ড্রাম সেট । প্রথম পর্বে সমস্ত ছাত্র ছাত্রিদের ও অভিভাবক অভিভাবিকা দের চন্দনের ফোটা দিয়ে বরন করে স্কুলের শিক্ষিকারা। বসন্তের মেজাজে একে অন‍্যকে আবিরের রঙ্গে রাঙ্গিয়ে দেন অনুষ্ঠানে উপস্থিত সকলেই।

প্রদীপ প্রজ্জলনের মাধ্যমে উদ্বোধন করেন পটাশপুর ২ নং পঞ্চায়েত সমিতির সভাপতি স্বপন মাইতি। এছাড়াও উপস্থিত ছিলেন ওই স্কুলের প্রধান শিক্ষক টোকন কুমার মিশ্র, পটাশপুর ২ নং ব্লকের পূর্ত কর্মাধ‍্যক্ষ মানস রায়, সিরামপুর গ্রাম পঞ্চায়েত এর প্রধান পুরোবি মাইতি প্রমুখ।

এদিন অনুষ্ঠানে উপস্থিত সকলকে উত্তরিও স্বারক দিয়ে বরণ করে নেন স্কুলের শিক্ষিকারা।বিভিন্ন প্রতিযোগিতা ও স্কুলের প্রতিটি শ্রেনির প্রথম দ্বিতীয় ও তৃতীয় হওয়া ছাত্র ছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয় স্কুলের পক্ষ থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *