ঝাড়গ্রাম

ঝাড়গ্রামে তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়।

ঝাড়গ্রাম: উত্তরে জমিয়ে প্রচার এবং সভা করছেন বাংলার মুখ্যমন্ত্রী তথা তৃণমূলের ফাস্ট কম্যান্ড। অন্যদিকে দক্ষিণবঙ্গে প্রচারে ঝড় তুলছেন তার উত্তরসূরি তথা তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়।

পশ্চিমবাংলার পশ্চিমাঞ্চলের জঙ্গলমহল অধ্যুষিত ঝাড়গ্রামে অভিষেক। ঝাড়গ্রামের রাজ কলেজ ময়দানে তার কপ্টারে নেমে পাশের একটি রিসোর্টে বৈঠকে বসেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এই বৈঠক রুদ্ধ দ্বার। সামনেই আসছে লোকসভা ভোট। ভোটের আগে হাইভোল্টেজ কেন্দ্র ঝারগ্রাম। এবার এই লোকসভা কেন্দ্র থেকে তৃণমূলের প্রার্থী আদ্যোপান্ত সাধারণ মানুষ বিখ্যাত কবি। লোকসভা যে নির্বাচন কমিটি আছে তাদের নিয়েই এই বৈঠক বলে জানা গিয়েছে দলীয় সূত্র। আগামী লোকসভা ভোটে লড়াইয়ের জন্য রণকৌশল কি হবে সেটা মূলত এই বৈঠকে উঠে আসবে বলেই জানা গিয়েছে। সকাল থেকে এই কড়া নিরাপত্তার বেষ্টনীতে ঢেকে ফেলা হয়েছিল রাজ কলেজ চত্বর।। রাজ কলেজের বিরাট মাঠে এই বৈঠকের আয়োজন করা হয়েছে।

চারজন বিধায়ক রয়েছেন উপস্থিত ডক্টর খগেন্দ্রনাথ মাহাতো, দেবনাথ হাজদা, বীরবাহা হাঁসদা দুলাল মুরমু। ঝাড়গ্রাম লোকসভা আসনের প্রার্থী কালি পদ সরেন উপস্থিত ছিলেন এই বৈঠকে। তাকে জেতানোর জন্যই মরিয়া হয়ে উঠেছে তৃণমূল দল। তৃণমূলের উচ্চ থেকে নিম্ন স্তরের নেতৃত্ব, মাদার সংগঠন থেকে মহিলা সংগঠন সকলেই উপস্থিত ছিলেন বৈঠকে। ঝাড়গ্রাম থেকে কি রণকৌশল স্থির করে দেন অভিষেক। কতটা পারদ চড়বে? ঝাড় গ্রামের লড়াইয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *