মানিকচকমালদাশীর্ষ খবর

জমি বিবাদের জেরে এক পৌঢ়কে অপহরণ করার অভিযোগ দায়ের থানায়

পার্থ ঝা, মালদা: জমি বিবাদের জেরে ৫৫ বছর বয়সী এক পৌঢ়াকে অপহরনের ঘটনা সামনে আসে।অবশেষে আহত অবস্থায় উদ্ধার সেই পৌঢ়া।ঘটনাটি মালদার মানিকচক ব্লকের অন্তর্গত মথুরাপুর ধর্মুটোলা এলাকার।জানা গেছে পৌঢ়ার নাম সাবিত্রী মন্ডল।

উল্লেখ্য,ধর্মুটোলা এলাকায় খেতিস মন্ডল এবং কার্তিক মন্ডলের বাড়ি পাশাপাশি।দুবছর আগে খেতিস মন্ডল মারা যান।বর্তমানে বাড়িতে তাঁর বিধবা সাবিত্রী মন্ডল তাঁর ছেলে মেয়েকে নিয়ে থাকতেন।অভিযোগ,গত সোমবার বিকাল নাগাদ প্রতিবেশি কার্তিক মন্ডলের ছেলে তম্ময় হঠাৎ তাদের উপর চড়াও হয়। সাবিত্রী মন্ডলের বাড়ির সীমানা প্রাচীরের ভিতরে জমি আছে বলে দাবি করে তম্ময়।সীমানা প্রাচীর একাংশ ভেঙ্গেও ফেলে সে।সেই সময় মেয়ে অমিতাকে নিয়ে বাড়িতেই ছিলেন সাবিত্রী।অভিযোগ,কয়েক দিনের মধ্যে বিধবা ও তাঁর পরিবারকে দেখে নেবে বলে হুমকি দেই।এরপর থেকেই সাবিত্রী মন্ডল রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যান।

পরিবারের লোকজন দাবি করে জানান, সোমবার গভীর রাতে শৌচাগারে যাওয়ার জন্য ঘর থেকে বেরোন সাবিত্রী সেই সময় তাকে অপহরণ করা হয়েছে বলে তাদের সন্দেহ হয়।এবিষয় নিয়ে মানিকচক থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।তদন্তে নেমে একজনকে আটক করেন পুলিশ।

বুধবার সকাল নাগাদ সাবিত্রী মন্ডলের মেয়ে মমতা মন্ডল সহ পরিবারের লোকজন জানান,মঙ্গলবার রাতে মানিকচক হাসপাতাল এলাকা থেকে আহত অবস্থায় ওই পৌঢ়াকে উদ্ধার করা হয়।অভিযোগ,পৌঢ়াকে ব্যাপক মারধর করে হাসপাতালে ফেলে দিয়ে গিয়েছে অভিযুক্তরা।বর্তমানে আহত অবস্থায় মালদা মেডিকেল কলেজ এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন সাবিত্রী মন্ডল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *