Breakingকাঁথিপূর্ব মেদিনীপুর

কাঁথির শৌলা মৎস্য বন্দর থেকে মাছ ধরতে গিয়ে মাঝ নিখোঁজ ৬ মৎস্যজীবীকে মাঝ সমুদ্র থেকে উদ্ধার!

পূর্ব মেদিনীপুর: পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি ১ নম্বর ব্লকের শৌলা মৎস্য বন্দর থেকে মাছ ধরতে গিয়ে মাঝ সমুদ্র থেকে নিখোঁজ হওয়া 6 জন মৎস্যজীবীকে মাঝ সমুদ্র থেকে উদ্ধার করে নিয়ে আসা হলো পেটুয়াঘাট মৎস্য বন্দরে।

শারীরিক চিকিৎসার জন্যে নিয়ে যাওয়া হলো কাঁথি মহকুমা হাসপাতালে। মঙ্গলবার ভোর পাঁচটা নাগাদ সৌলা ১নং মৎস্য বন্দর থেকে, মাছ ধরার উদ্দেশ্যে সমুদ্রে যায় একটি ট্রলার, যার নং IND WB -CN MO-3786 ট্রলারের নাম কৃষ্ণ সারথী ।মাছ ধরার যাওয়ার সময় বাড়ির লোক জনেরা ফোনে বারংবার যোগাযোগ করেছে তাদের পরিজনদের সাথে, আনুমানিক শেষ যোগাযোগ হয় গতকাল সকাল ১০ টা পর্যন্ত, তারপর থেকেই ওই মৎস্যজীবীদের পরিবার থেকে ফোন করলে ওপার প্রান্ত থেকে মোবাইলে ভেসে আসে পরিষেবা সিমার বাইরে, দীর্ঘক্ষণ চেষ্টা করার পরে দুপুর দেড়টা টা নাগাদ মোবাইলে সুইচ স্টপ বলে জানতে পারে পরিবারের লোকজন।

তারপর থেকেই উৎকণ্ঠায় ছিল ৬ টি পরিবার, তৎসহ শৌলা মৎস্যজীবী সংগঠনের কর্মকর্তারা। এদিকে এই খবর ছড়িয়ে পড়তেই শৌলা ১নং মৎস্য বন্দর থেকে প্রায় তিন থেকে চারটি ট্রলার পাঠানো হয় খোঁজ খবরের জন্য। কিন্তু একটি নির্দিষ্ট জায়গায় দেখতে পান একটি ট্রলার ডুবন্ত অবস্থায় রয়েছে যদিও সেই ট্রলারটিকে সনাক্ত করা গিয়েছিল। তারপরেই তাদের উদ্ধার করা হয় মাঝ সমুদ্র থেকে ,চিকিৎসার জন্যে নিয়ে যাওয়া হয় কাঁথি মহকুমা হাসপাতালে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *