Breakingকাঁথিব্রেকিং নিউজশীর্ষ খবর

কাঁথিতে শিশু অপহরণের ঘটনায় চাঞ্চল্যকর তথ্য উদঘাটন করল পুলিশ! পড়ুন বিস্তারিত

নিউজ বাংলা লাইভ: কাঁথির অপহৃতা ন’বছরের শিশুপুত্র’কে উদ্ধার করার পরেই চাঞ্চল্যকর তথ্য উদঘাটন করলো কাঁথি থানার পুলিশ। কাঁথির শহরের মেছেদা বাইপাস থেকে নিখোঁজ ন’বছরের শিশুপুত্র’কে উদ্ধার করলো কাঁথি থানার পুলিশ।

অভিযুক্ত শিশুকে অপহরণকারী যুবককে গ্রেফতার করে। শিশুকে অপহরণ করে লক্ষ লক্ষ টাকা মুক্তিপণ চাওয়ার অভিযোগ সাংবাদিক সম্মেলন করে জানালেন কাঁথি মহাকুমা অতিরিক্ত পুলিশ সুপার মানব সিঙ্গল। এমন অভিযোগ আসার পর এই কাঁথি শহরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। বুধবার ভোররাতে প্রতিবেশী রাজ্য উড়িষ্যার গঞ্জাম রেল স্টেশান সংলগ্ন এলাকা থেকে অপহৃতা শিশুকে উদ্ধার করে ও অভিযুক্ত অপহরণকারী যুবককে গ্রেফতার করে। কাঁথি থানার সূএে জানাগেছে অভিযুক্ত শিশু অপহরণকারী যুবক সঞ্জীব শীট। তাঁর বাড়ী পশ্চিম মেদিনীপুর জেলার বেলদা গ্রামে। সূত্রের খবর

শিশুকে অপহরণ করার চক্রান্ত করেই ১০-১২ দিন আগেই দোকানে এসে বাবার সঙ্গে পরিচয় শুরু করে অপহরণকারী যুবক। দোকানের কাজ থেকে শুরু করে পরিবারের সদস্যদের সঙ্গে গভীর সম্পর্ক গড়ে তুলে অপহরণকারী যুবক।গত ১২ ই জুলাই দুপুরে কাঁথির মেছেদা বাড়ির পাশে বাবার দোকান থেকে নিখোঁজ হয় ওই ন’বছরের শিশু। ওই শিশুকে বাড়িতে নিয়ে যাবে বলে অপহরণকারী যুবক উধাও হয়ে যায়। তারপরেই উদ্বিগ্ন বাড়ে শিশুর পরিবারে সদস্য থেকে আত্মীয়রা। অপহরণকারীকে ফোন করলে মোবাইল অফ। বাধ্য হয়ে শিশুর বাবা ১২ জুলাই গভীর রাতে কাঁথি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়েই নড়ে চড়ে বসে কাঁথি থানার পুলিশ। কোনমতেই অপহরণকারী যুবকের কোথাও সন্ধান পাচ্ছিল না। গত সোমবার শিশুর মা’কে ফোন করে ওই অপহরণকারী। ফোনে জানায় ৭০ লক্ষ টাকা দিলে তার ছেলেকে ফিরে পাবেন। এত টাকা কোথায় পাবে পরিবারের সদস্যরা জানালে, পরে ৫০ লক্ষ টাকা দিতে হবে। সেই অনুসারে শিশুর পরিবারেদের জানায় কাঁথির পিছাবনীতে লালরঙের একটি গাড়ি যাবে,সেই গাড়িতে ৫০ লক্ষ টাকা তুলে দিতে হবে। দ্রুত পরিবারের সদস্যরা সেই মোবাইল নাম্বারটি কাঁথি থানায় জানায়। অভিযোগ পেয়ে মোবাইল ফোনের টাওয়ার লোকেশন সূত্র ধরে তদন্ত চালিয়ে জানতে পারে উড়িষ্যায় রয়েছে। কাঁথি থানার পুলিশের তদন্তকারী দল প্রতিবেশী রাজ্য উড়িষ্যায় পৌঁছায়। সেখানকার থানার পুলিশের সহযোগিতায় উড়িষ্যার গঞ্জাম রেল স্টেশান থেকে অপহৃতা শিশুকে উদ্ধার করে ও অভিযুক্ত অপহরণকারীকে গ্রেফতার করে। বুধবার সকালে সাংবাদিক বৈঠক করে কাঁথি মহকুমা পুলিশ সুপার মানব সিঙ্গাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *