এগরাপূর্ব মেদিনীপুর

এগরায় নির্বাচনী সভায় রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

পূর্ব মেদিনীপুর: মেদিনীপুর লোকসভার তৃণমূল প্রার্থী জুন মালিয়ার সমর্থনে এগরায় নির্বাচনী সভা করেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার বিকেলে এগরায় হাইস্কুলের মাঠে বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেন, “জুন মালিয়া আমার খুব ফ্যাবারিট এমএলএ।

আমি পার্লামেন্টে তাকে দেখতে চাই।” মমতা বন্দ্যোপাধ্যায় আরও বলেন, আমনারা জুন মালিয়াকে বেছে নিন। আর অন্য কাউকে নয়। আজকেও অনেককে থ্রেড করছে। ইলেসশানের পরে তুমি কি করবে। আপনারা যদি এনআরসি চান না তাহলে মোদীকে ভোট দেবেন না। মমতার কথায়, বিজেপি দেশটাকে বিক্রি করে দেবে। আপনারা চান যে, ইউনিফর্ম সিভিল কোড হোক? আপনারা চান যে সব অস্তিত্বের বিসর্জন দিতে।

বাংলায় সিপিএম ও কংগ্রেস পুরোপুরি বিজেপির দালাল। আমি এখানে এনআরসি করতে দিই নি। আমি লড়াই সংগ্রামের লোক। মমতা বন্দ্যোপাধ্যায় আরও বলেন, আমরা লড়তে জানি। লক্ষীর ভাণ্ডার, সবুজ সাথীর সাইকেল, কিষাণ ভাতা, বিনা পয়সায় রেশন, রুপশ্রী-সব আমরা করে দিয়েছি।

আগেরবারে এখানে বিজেপির এমপি তো কিছুই করেনি। আমাদের ভোট দিলে মানুষ বাঁচে। আর বিজেপিকে ভোট দিলে মানুষ কাঁদে। মমতা বন্দ্যোপাধ্যায় আরও জানান, নোটবন্দি করে লক্ষীর ভাণ্ডারে জমানো টাকা কেড়ে নিয়েছে বিজেপি। আপনারা যতদিন বাঁচবেন, ততদিন লক্ষীর ভাণ্ডার পাবেন। কেন্দ্র মাছের তেলে মাছ ভাজছে। দেশের প্রধানমন্ত্রী খুবই পিকুলিয়ার লোক। সব জায়গায় শুধু মোদীর ছবি। মোদী বলে আমার গ্যারেন্টি, আমি বলি ফোর টুয়েন্টি। মমতা বন্দ্যোপাধ্যায় মোদীকে কটাক্ষ করে জানিয়েছেন, পাঁচ বছরে একটাও চাকরি দেয়নি মোদী।

রাজ্য সরকার চাকরি দিতে গেলে বিজেপি কোর্টে চলে যাচ্ছে। আগামী এক বছরের মধ্যে সবার ঘরে পানীয়জল পৌঁছে যাবে। আমরা না থাকলে আপনাদের সমস্ত কাজ বন্ধ হয়ে যাবে। তাই আপনারা আমাদের ভোট টা দিন। এটা উত্তরপ্রদেশ, রাজস্থান নয়। এটা বাংলা। তাই সংখ্যালঘুরা ভয় পাবেন না৷ আপনারা জুন মালিয়াকে ভোট দিয়ে জেতান।সব শেষে ভোটের মুখে ডাঁড়ি খুনতি নিয়ে সকলকে খেলার নিদান দিলেন।খেলা হবে স্লোগান দিয়ে বললেন মমতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *