কোচবিহার

উত্তরবঙ্গে ঝড় তুলতে প্রস্তুত মুখ্যমন্ত্রী

কোচবিহার লোকসভা আসনকে যেন পাখির চোখ করেছে তৃণমূল বিজেপি দুই দলই। যারই কারণে প্রচারে আনাগোনা বাড়ছে হেভিওয়েট নেতাদের। গত ৪ এপ্রিল কোচবিহার রাসমেলা মাঠে এসে বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের সমর্থনে প্রচার করে যান দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তারই ১০ দিনের মাথায় কোচবিহার রাসমেলা মাঠেই পাল্টা সভা করতে চলেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।

আগামীকাল ১২ এপ্রিল থেকে উত্তরবঙ্গে দ্বিতীয় দফার নির্বাচনী প্রচার শুরু করবেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ, বৃহস্পতিবার কলকাতা থেকে উত্তরবঙ্গে গেলেন তিনি। আগামীকাল শুক্রবার কোচবিহার এবং আলিপুরদুয়ারে জোড়া সভা আছে মুখ্যমন্ত্রীর। প্রথম সভাটি হবে কোচবিহারের দিনহাটার সংহতি ময়দানে। দ্বিতীয় সভা হবে আলিপুরদুয়ারের কালচিনিতে।

গত ৪ থেকে ৬ এপ্রিল উত্তরবঙ্গে রোজ দু’টি করে জনসভা করেছিলেন মুখ্যমন্ত্রী। এবারও মমতা বন্দ্যোপাধ্যায় উত্তরবঙ্গে থাকার সময় ১৬ এপ্রিল বালুরঘাট এবং রায়গঞ্জে সভা করবেন নরেন্দ্র মোদী।

সুতরাং নববর্ষের আবহে সরগরম হতে চলেছে উত্তরবঙ্গ।যা জানা যাচ্ছে, আগামী ১৫ এপ্রিল রয়েছে মুখ্যমন্ত্রীর সভা। তার আগে মুখ্যমন্ত্রীর সভাস্থলের নিরাপত্তা সহ সভার বিভিন্ন দিক খতিয়ে দেখলেন কোচবিহার জেলা পুলিশের উচ্চপদস্থ আধিকারিকেরা। এছাড়াও এদিন এই সভাকে ঘিরে বিভিন্ন দপ্তরের আধিকারিকদের নিয়ে একটি বৈঠক অনুষ্ঠিত হয় রাসমেলা ময়দানে। সেখানে উপস্থিত ছিলেন কোচবিহার জেলা পৌরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ সহ অন্যান্যরা। এদিন বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হন রবীন্দ্রনাথ ঘোষ। সমস্ত দিক খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *