কাঁথিজেলাপূর্ব মেদিনীপুরব্রেকিং নিউজ

আন্তর্জাতিক নারী দিবস উদযাপন কাজলা জনকল্যাণ সমিতির পক্ষ থেকে।

নিজস্ব সংবাদদাতা,কাঁথি , পূর্ব মেদিনীপুর ::নারী তুমি মা তুমি বোন তুমি তরুনি তুমি সহধর্মিনী তুমি সহযোদ্ধা তুমি বিজয়িনী তুমি গর্বিতা তুমিই নারী।
৮ই মার্চ বিশ্ব নারী দিবস উপলক্ষে কাজলা জনকল্যাণ সমিতির পক্ষ থেকে আজ মহিলা সম্মেলন- 2022 অনুষ্ঠিত হয়। প্রায় ১০০০ মহিলাদের নিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ আরম্ভ হয়।
দেশের সংসদীয় গণতন্ত্রে মহিলাদের সমান অধিকার দিলেও তা সর্বাত্বে গৃহীত হয় না- মহিলা আজও পরিবার থেকে সমাজে নানা ভাবে নিগৃহীত ও শোষণের স্বীকার – কর্মক্ষেত্রেও বৈষম্যের স্বীকার। করোনা মহামারী আজও বিদ্যমান এই মহামারী সারা বিশ্বজুড়েসময় মহিলাদের কষ্ট ও তাদের অবদান ছিল অনন্য।কাজলা জনকল্যাণ সমিতির প্রাঙ্গণে আজকের এই অনুষ্ঠানের সূচনা করা হয় প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে শুভ উদ্বোধন করেন ডক্টর সুজিত সিনহা অধ্যাপক ও সমাজ উন্নয়ন কারী, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাঁথি ৩ পঞ্চায়েত সমিতির সভানেত্রী মিতা সাহু, সম্মেলনের সভানেত্রী চৈতালি পড়িয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশপ্রাণ পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি তরুণ কুমার জানা, ডেভলপমেন্ট রিসার্চ এন্ড কমিউনিকেশন এন্ড সার্ভিস সেন্টারের প্রতিনিধি সুব্রত কুন্ডু, সমিতির সভাপতি অসীম কুমার দাস, সমিতির সাধারণ সম্পাদক স্বপন পন্ডা সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *