আবহাওয়াপূর্ব মেদিনীপুরশীর্ষ খবর

আগামী ৪৮ ঘণ্টায় দক্ষিণবঙ্গের জেলাগুলিতে বৃষ্টির পূর্বাভাস

নিউজ বাংলা টুডে ডেক্স: বসন্তে বৃষ্টির ভ্রুকুটি। আজ ও কাল পশ্চিমের বেশ কয়েকটি জেলায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে।কলকাতা (Kolkata) এবং শহরের আশপাশের এলাকার ওপর দিয়ে মেঘদের আনাগোনা লেগেই রয়েছে। আকাশ মেঘলা। তাই তাপমাত্রা কিছুটা কম। হাওয়া (Weather) অফিস সুত্রে খবর পশ্চিম দিকের জেলাগুলিতে মেঘলা আকাশ বজায় থাকবে। সঙ্গে বজ্রবিদ্যুৎ-সহ হালকা বৃষ্টির সম্ভবনাও রয়েছে। উত্তরবঙ্গে (North Bengal) বজ্রপাত সহ বৃষ্টি শুরু হতে পারে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর (Alipore Weather Office)।

বৃষ্টি হতে পারে পুরুলিয়া, বাঁকুড়া, পশ্চিম বর্ধমান, বীরভূম, পূর্ব মেদিনীপুর ও পশ্চিম মেদিনীপুর ,ঝাড়গ্রামে।উত্তরবঙ্গের পার্বত্য এলাকাতে ও বজ্রবিদ্যুৎসহ বৃষ্টির পূর্বাভাস রয়েছে। বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হতে পারে মুর্শিদাবাদ, নদিয়া দুই দিনাজপুরের কিছু অংশে। তবে, কলকাতায় বৃষ্টির সম্ভাবনা নেই বলে জানিয়েছে আবহাওয়া দফতর। আজ সকাল থেকেই কলকাতার আকাশ মেঘলা সর্বনিম্ন তাপমাত্রা ২৩.৬ ডিগ্রি সেলসিয়াস। স্বাভাবিকের থেকে দুই ডিগ্রি বেশি।

মার্চের মাঝামাঝি কালবৈশাখীর সম্ভাবনা বাংলায়। দক্ষিণবঙ্গ জুড়ে বৃষ্টির সম্ভাবনা। পূর্বাভাস দিল আবহাওয়া দফতর। ১৬ ও ১৭ মার্চ বৃহস্পতি ও শুক্রবার দক্ষিণবঙ্গের বেশিরভাগ জেলাতেই বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হতে পারে বলে আবহাওয়াঅফিসের খবর। ভারী বৃষ্টির সম্ভাবনা উত্তরবঙ্গে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *