পূর্ব মেদিনীপুরময়না

৮দিন পর বাকচার মৃত যুবকের দেহ দ্বিতীয়বার ময়না তদন্তের পর বাড়ি পৌঁছল

পূর্ব মেদিনীপুর: ৮ দিন পর শুক্রবার রাত্রে কলকাতার এস এস কে এম হাসপাতালে দ্বিতীয়বার ময়না তদন্ত করে বাকচার গ্রামের মৃত যুবক দীনবন্ধু মীদ্যার মৃতদেহ বাড়িতে পৌঁছালো! এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

প্রসঙ্গত গত ২৬শে এপ্রিল বৃহস্পতিবার রাত্রে বাকচার গোড়ামাহাল গ্রামের তরুণ তাজা যুবক দীনবন্ধু মিদ্যা বাড়ির থেকে ১০০ মিটার দূরে একটি পাণের বরজ থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। ময়না থানার বিশাল পুলিশবাহিনী মৃতদেহটি উদ্ধার করে তমলুক জেলা হাসপাতালে পাঠিয়েছিলেন ময়না তদন্তের জন্য।

মৃত দীনবন্ধু মিদ্যার পরিবারের অভিযোগ তাদের পরিবার বিজেপি করায় তাদের ছেলেকে খুন করা হয়েছে। মৃত দীনবন্ধু মিদ্দার পরিবার তাদের ছেলের দ্বিতীয়বার ময়না তদন্তের জন্য হাইকোর্টে দ্বারস্ত হন। হাইকোর্টের নির্দেশ অনুযায়ী গতকাল কলকাতার এসএসকেএম হাসপাতালে দ্বিতীয় বার ময়না তদন্ত হয়। এবং ওই রাতেই দীনবন্ধু মিদ্দার মৃতদেহ বাড়িতে নিয়ে আসা হয়।

মৃতদেহ বাড়িতে পৌঁছাতেই কান্নায় ভেঙে পড়েন পরিবার থেকে আত্মীয় পরিজনরা আজ সকালে দীনবন্ধু মিদ্যার শেষকৃত্য সম্পন্ন হয়। এই ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। স্থানীয় বিজেপি নেতৃত্ব উত্তম সিংহ সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই মৃত্যু ঘটনায় সিবিআই তদন্তের দাবি করেছেন এবং পুলিশ প্রশাসনের বিরুদ্ধে খুব উগরে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *