Breakingব্রেকিং নিউজশীর্ষ খবর

হিংসা পরিস্থিতি খতিয়ে দেখতে বিজেপি বিরোধী জোটের সদস্যরা বর্তমানে‌ মণিপুরে

নিউজ বাংলা লাইভ: হিংসা কবলিত মণিপুরের সার্বিক পরিস্থিতি খতিয়ে দেখতে, বিজেপি বিরোধী জোট ইন্ডিয়ার ২১ জন সদস্য গতকাল দু দিনের সফরে সেখানে গেছেন। কংগ্রেসের অধীর রঞ্জন চৌধুরী এবং গৌরব গগৈ, তৃণমূল কংগ্রেসের সুস্মিতা দেব, ডি এম কে-র কানি মোজি, আর জে ডি-র মনোজ ঝা সহ অন্যান্য বিশিষ্ট রাজনৈতিক নেতৃবর্গ ঐ দলে রয়েছেন। চুড়াচাঁদপুরে তারা কুকি সম্প্রদায়ের নেতা, নাগরিক ও মহিলা সংগঠনের সদস্যদের সঙ্গে কথা বলেন। বিভিন্ন ত্রাণ শিবিরে আশ্রয় নেওয়া দুর্গতদের সঙ্গেও তাদের দেখা করার কথা। মেইতেই জনজাতির সদস্যদের সঙ্গেও তারা দেখা করবেন তাঁরা।

এদিকে, কেন্দ্রের বিজেপি সরকার মণিপুরের এই ভয়াবহ ঘটনাকে সেভাবে গুরুত্ব দিচ্ছেনা বলে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী সেখানে পৌঁছে অভিযোগ করেন।

বিরোধী নেতাদের মণিপুর সফরকে তীব্র কটাক্ষ করেছেন বিজেপি নেতা তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ সিং ঠাকুর। গতকাল কলকাতায় সাংবাদিকদের সঙ্গে কথাবার্তায় তিনি বলেন। রাজ্য সফরে সিং ঠাকুর গতকাল হুগলীর কামারপুকুরে রামকৃষ্ণ মঠ ও মিশনে যান। পুজার্চনায় যোগ দেন তিনি। পাশাপাশি হুগলীর খানাকুলে পঞ্চায়েত নির্বাচনে জয়ী প্রার্থীদের এক সম্বর্ধনা সভায় যোগ দিয়ে তিনি রাজ্যের আইনশৃঙ্খলা ব্যবস্থা সম্পূর্ণ ভেঙে পড়েছে বলেও অভিযোগ করেন। কেন্দ্রীয় মন্ত্রী বলেন, রাজ্যের মানুষ মমতা ব্যানার্জীর শাসন থেকে মুক্তি চাইছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *