পূর্ব মেদিনীপুরহলদিয়া

হলদিয়া শিল্পনগরীতে গভীর রাতে ভয়াবহ আগুন! পুড়লো একের পর এক দোকানঘর।

পূর্ব মেদিনীপুর: ঘটনাস্থলে পৌঁছায় দমকলের চারটি ইঞ্জিন। প্রায় দু’ঘণ্টারও বেশি সময় লাগে আগুন নিয়ন্ত্রণে আনতে।রাতের অন্ধকারে বিধ্বংসী আগুনের কবলে শিল্পনগরী হলদিয়া। হলদিয়ার দুর্গাচক সুপার মার্কেটের সামনে ফুটপাতের উপর থাকা পরপর কয়েকটি দোকানে আগুন লেগে সম্পূর্ণ ভস্মীভূত হয়েছে।

এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় হলদিয়া জুড়ে। হলদিয়া মেচেদা রাজ্য সড়কের পাশে সুপার মার্কেটের সামনে ফুটপাতে টাকা বেশ কয়েকটি দোকানে শুক্রবার রাতে সাড়ে ১১টার পর আগুন লাগে। স্থানীয় মানুষজন এবং দমকলের অনুমান শট সার্কিট থেকেই আগুন লাগে। শর্টকাট কিক থেকে প্রথম আগুন লাগে একটি দশকর্মা ভাণ্ডারে। আর সেখান থেকেই সারিবদ্ধভাবে পাশে থাকা দোকানগুলোতে আগুন ছড়িয়ে পড়ে।হলদিয়ার এই আগুনের ঘটনার প্রত্যক্ষদর্শী এবং স্থানীয়দের কাছ থেকে জানা যায়, দশকর্মা ভাণ্ডার থেকে আগুন ছড়িয়ে পড়ে ফাস্টফুড, চা এবং কাপড়-সহ পরপর বেশ কয়েকটি দোকানে।

ফাস্টফুড দোকানে গ্যাস সিলিন্ডার এবং ফ্রিজ ব্লাস্ট করায় আগুন আরও ভয়াবহ আকার নেয়। খবর দেওয়া হয় দমকলে। ঘটনাস্থলে পৌঁছায় দমকলের চারটি ইঞ্জিন। প্রায় দু’ঘণ্টারও বেশি সময় লাগে আগুন নিয়ন্ত্রণে আনতে। আগুন নিয়ন্ত্রণে এলেও সম্পূর্ণরূপে ভস্মীভূত হয়েছে দোকান ঘর এবং দোকানের ভিতরে থাকা জিনিসপত্র। এই ঘটনায় কয়েক লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *