Breakingব্রেকিং নিউজরাজনীতিশীর্ষ খবরহরিশ্চন্দ্রপুর

হরিশ্চন্দ্রপুরে অনুষ্ঠিত হলো কিষান ক্ষেতমজুর ব্লক সম্মেলন

নিউজ বাংলা লাইভ : ৯ জুন সামনের মাসেই পঞ্চায়েত নির্বাচন নির্ঘণ্টক ঘোষণা হয়ে গিয়েছে। আর এর মধ্যেই পঞ্চায়েত নির্বাচনে কর্মীদের চাঙ্গা করতে হরিশ্চন্দ্রপুর এক নং ব্লক শাসক দলের কিষান ক্ষেতমজুর ব্লক সম্মেলন অনুষ্ঠিত হলো।

এদিন হরিশ্চন্দ্রপুর এক নং ব্লকের সাতটি অঞ্চল কে নিয়ে তুলসীহাটা হাইস্কুলে এই ব্লক সম্মেলন অনুষ্ঠিত হয়। এই ব্লক সম্মেলনে উপস্থিত ছিলেন দলের জেলা সভাপতি তথা এলাকার বিধায়ক এবং মন্ত্রী তজমুল হোসেন, কিসান ক্ষেতমজুর ইউনিয়নের ব্লক সভাপতি মনোজ রাম, মকরম আলী সহ অন্যান্য নেতৃত্ববৃন্দ।

এদিন সম্মেলন থেকে দলের অঞ্চল কমিটি গুলি এবং বুথ কমিটিগুলি তৈরি করা হয়। আসন্ন পঞ্চায়েত নির্বাচনে দলের কর্মীরা কিভাবে প্রচার চালাবে সেই বিষয়ে আলোচনা করা হয় এই ব্লক সম্মেলনে।দলের জেলা সভাপতি জানান রাজ্যজুড়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে বিভিন্ন সমাজ কল্যাণমূলক প্রকল্প ছড়িয়ে দেওয়া হচ্ছে। আমরা এই সমস্ত প্রকল্পকে সামনে রেখেই দলে নির্বাচনের জন্য প্রচারে নামবো।ব্লক সভাপতি মনোজ রাম জানান সরকারের সমস্ত রকম জনকল্যাণমূলক প্রকল্প আমরা ঘরে ঘরে পৌঁছে দিচ্ছি। আমরা নিশ্চিত আমাদের কর্মীদের প্রচারে প্রভাবিত হয়ে সাধারণ মানুষ আমাদেরকে এবারও দুহাত তুলে আশীর্বাদ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *