ব্রেকিং নিউজমালদা

হরিশ্চন্দ্রপুরের ছট পূজার ঘাট ভেঙে বড়সড় দুর্ঘটনা। অল্পের জন্য রক্ষা পেলেন পুণ্যার্থীরা।

নিজস্ব প্রতিনিধি ,মালদা

ছট পূজার সন্ধ্যায় পুণ্যার্থীদের জন্য তৈরি করা জলের ওপর কাঠের পাটাতন ভেঙে গেল। নয়নজুলি জলে চলে গেলেন ছট পূজা দিতে আসা অসংখ্য পুণ্যার্থী। শিশু,বৃদ্ধ সহ অসংখ্য পুণ্যার্থী নয়ানজুলিতে পড়ে গেলেন। হতাহত না হলেও অল্পবিস্তর আহত হলেন প্রচুর পুণ্যার্থী।স্থানীয়দের তৎপরতায় পূণ্যার্থীদের জল থেকে উদ্ধার করা হয়েছে বলে খবর।

স্থানীয় সূত্রে খবর হরিশ্চন্দ্রপুর থানা এলাকার বারদুয়ারী থেকে সুলতান নগর যাওয়ার রাস্তায় নয়ানজুলিতে কাঠের পাটাতন তৈরি করে তার উপরে ওই এলাকার ছট পূজার পুণ্যার্থীদের জন্য পুজো করার ব্যবস্থা করা হয়েছিল। বিকেলে পুজো দিতে এলাকার পুণ্যার্থীরা ওই পাটাতনের ওপর জড়ো হলে লোকের ভারে পাটাতন ভেঙে প্যান্ডেল সমেত নয়ানজুলিতে পড়ে যায়। পাটাতন এ থাকা সমস্ত পুণ্যার্থী নয়নজলির জলে তলিয়ে যায়। আচমকা দুর্ঘটনা ঘটায় হতভম্ব হয়ে যায় এলাকার বাসিন্দারা। স্থানীয় বাসিন্দাদের প্রচেষ্টায় উদ্ধার করা হয় সকল পুণ্যার্থীদের। বন্ধ হয়ে যায় ছট পূজা। স্থানীয় সূত্রে খবর বেশ কয়েকজন পুণ্যার্থী অল্পবিস্তর আহত হন। এলাকারই এক বালিকা জলে তলিয়ে যায়। তাকে দীর্ঘক্ষণের প্রচেষ্টায় স্থানীয় বাসিন্দারা উদ্ধার করেন।

ঘটনার খবর পেয়ে বিশাল পুলিশবাহিনী নিয়েএলাকায় ছুটে যান হরিশ্চন্দ্রপুর থানা থানার আইসি সঞ্জয় কুমার দাস, সঙ্গে হরিশ্চন্দ্রপুর এর দুটি ব্লকের বিডিও অনির্বাণ বসু ও বিজয় গিরি।
পুলিশের তৎপরতায় এলাকা নিয়ন্ত্রণে আসে। সমস্ত ভিড় এলাকা থেকে সরিয়ে দেওয়া হয়।কিভাবে ওই দুর্ঘটনা সমস্ত দিক খতিয়ে দেখছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।

এ প্রসঙ্গে হরিশ্চন্দ্রপুর থানা আইসি সঞ্জয় কুমার দাস জানান পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে। যারা অল্প বিস্তর আহত হয়েছিলেন সকলকেই চিকিৎসা দেওয়া হয়েছে। জল থেকে সমস্ত পূণ্যার্থীদের উদ্ধার করা হয়েছে।

মালদা থেকে পার্থ ঝায়ের রিপোর্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *