নন্দীগ্রামপূর্ব মেদিনীপুর

হকার উচ্ছেদ তৃণমূলের একটি টাকা তোলার ব্যবসা- শুভেন্দু।

পূর্ব মেদিনীপুর: হকার উচ্ছেদ অভিযান রাজ্য জুড়ে শুরু হয়েছে মুখ্যমন্ত্রীর নির্দেশে। আর এই হকার উচ্ছেদ নিয়ে এবার মন্তব্য করলেন রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী। রবিবার নন্দীগ্রামের ভেকুটিয়া ১ নম্বর অঞ্চলের জেলেমারা ৩৭ নম্বর বুথে মন কি বাত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিজেপি কার্যকর্তা ও স্থানীয়দের সাথে মন কি বাত অনুষ্ঠানে উপস্থিত হয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে শুভেন্দু বলেন, হকার উচ্ছেদ তৃণমূলের টাকা তোলার ব্যবসা। স্থানী নেতা ও পুলিশদের দিয়ে টাকা তোলার চিন্তাভাবনা। তাছাড়া বর্তমান সময়ে তৃণমূল নেতাদের কাছে সাধারন মানুষ আসছে না। যাতে নেতাদের কাছে আসে তাই উচ্ছেদ অভিযান সরকারের। লোকসভা ভোটে সাধারণ মানুষের ভোট পায়নি।

সামনেই পৌরসভা গুলির ভোট করতে হবে তাই এই ধরনের সিদ্ধান্ত গ্রহন করে সাধারণ মানুষকে ভয়ের মধ্যে রাখার চেস্টা করছে। রাজ্য দেউলিয়া হয়ে গিয়েছে। রাজ্য সরকারি কর্মচারিরা বকেয়া পাচ্ছে না, রাজ্যে কর্মসংস্থান নেই, দিনে দিনে দেনার পরিমান বেড়ে চলেছে। রাজ্য এই রকম চললে আগামী এক বছরে হয় সরকারি বেতন বন্ধ হবে না হলে লক্ষ্মীর ভান্ডার বন্ধ হবে।মন কি বাত অনুষ্ঠানের পাশাপাশি এদিন নন্দীগ্রামের হরিপুর প্রিয়ানগরী কৃষি উন্নয়ন সমবায় সমিতির জয়ী প্রার্থীদেরকে সংবর্ধনা দিলেন নন্দীগ্রামের বিধায়ক তথা বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *