নন্দকুমারপূর্ব মেদিনীপুরশীর্ষ খবর

‘স্যার আমাদের ছেড়ে যেও না’, নন্দকুমার স্কুলের শিক্ষকে জড়িয়ে হাউহাউ করে কান্না পড়ুয়াদের

নিজস্ব প্রতিনিধি, নন্দকুমার: নন্দকুমার ব্লকের বরগোদা জলপাই প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শেখর ধল দীর্ঘ ২১বছর যাবত এই প্রাথমিক বিদ্যালয় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন। ছাত্র-ছাত্রীদের ভালোবাসার পাত্র হয়ে উঠেছেন শিক্ষক শেখর বাবু। যেহেতু খাতায় কলমে প্রধান শিক্ষক নয় সরকার তাই এই স্কুলে প্রধান শিক্ষক হিসেবে নতুন শিক্ষক আনবেন আর নতুন নিয়োগের প্যানেল ঘোষণা হওয়ার পর শেখর বাবুকে অন্যত্র স্কুলে চলে যাওয়ার অর্ডার এসেছে।

অর্ডার আসার পর আজ সকাল থেকে স্কুল চত্বরে ছাত্র-ছাত্রী অভিভাবকরা বিক্ষোভ দেখান এবং স্কুলের গেটে তালা লাগিয়ে স্কুলের গেটের সামনেই বিক্ষোভ দেখায় ছাত্রছাত্রী থেকে অভিভাবকেরা। স্কুল চত্বরে স্কুলের শিক্ষক শেখর বাবু আসতে ছাত্র-ছাত্রীরা কান্নায় ভেঙে পড়েন এবং শিক্ষককে জড়িয়ে বিক্ষোভ দেখান। আর এই বিক্ষোভের খবর পেয়ে নন্দকুমার থানার পুলিশ স্কুল চত্বরে আসেন। পুলিশের সামনে রাস্তা আটকে পুলিশকে ঘিরেও বিক্ষোভ দেখায় অভিভাবকেরা।

অভিভাবকদের একটাই দাবি যে শিক্ষক শেখর ধল কে এই স্কুল ছেড়ে যাওয়া যাবে না। আমাদের ছাত্র-ছাত্রীদের ভবিষ্যৎ শেখর বাবুর হাতে। শেখর শিক্ষক না থাকলে অন্য স্কুলে নিয়ে চলে যাব ছাত্র-ছাত্রীদের এমনটাও হুঁশিয়ারী ছাত্র-ছাত্রী অভিভাবকদের। তবে এই স্কুলে শেখরবাবু না থাকলে আমরা এই স্কুলে ছাত্র-ছাত্রীদের আর পাঠাবো না। এই মুহূর্তে নন্দকুমার পুলিশকে ঘিরে চলছে বিক্ষোভ। উত্তেজনা পারদ ক্রমশ বাড়ছে বরগোদা জলপাই প্রাথমিক বিদ্যালয় এর সামনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *