মালদাশীর্ষ খবর

স্বামী-শ্বশুরবাড়ির অত্যাচারে নির্যাতিত গৃহবধূ! শ্বশুরালয় থেকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ

নিজস্ব প্রতিনিধি, মালদা: নেশাগ্রস্ত স্বামী সহ শ্বশুরবাড়ির অত্যাচারে আক্রান্ত হলেন গৃহবধূ এবং তার দুই নাবালক ছেলেমেয়ে । রীতিমতো স্ত্রী ও দুই সন্তানকে মারধর দিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ উঠলো স্বামীসহ শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে। আহত গৃহবধূ এবং তার দুই নাবালক সন্তানকে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়েছে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে।মঙ্গলবার রাতে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার বাগবাড়ি এলাকায় । আক্রান্ত গৃহবধূর পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্ত শুরু করেছে সংশ্লিষ্ট থানার পুলিশ। আক্রান্ত গৃহবধূর পরিবারের লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে গা-ঢাকা দিয়েছেন হামলাকারী শ্বশুরবাড়ির লোকেরা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত গৃহবধূর নাম মিনতি ঘোষ(‌৩০)‌। ইংলিশবাজার থানার বাগবাড়ি এলাকায় শ্বশুরবাড়ি তাঁর। অভিযুক্ত স্বামী কৃষ্ণ পেশায় মজুর। ৮ মাস ধরে সাংসার খরচের টাকা দেয় না বলে অভিযোগ। মঙ্গলবার রাতে স্বামীর কাছে টাকা চাইলে স্বামী-‌সহ শাশুড়ি লক্ষ্মী ঘোষ এবং ননদ সনেকা ঘোষ ব্যাপক মারধর করে বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় ছেলে-‌মেয়ে সহ তাঁকে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়া হয়।

আহত গৃহবধূ মিনতি ঘোষ পুলিশকে অভিযোগে জানিয়েছেন, দীর্ঘদিন ধরে জুয়া এবং নেশায় আসক্ত রয়েছেন তার স্বামী। এই নিয়ে পরিবারের মাঝেমধ্যেই অশান্তি চলছিল। সংসারের কোন খরচ দিতো না। এজন্য এদিন স্বামীর সঙ্গে সংসারের টাকা দেওয়া নিয়ে বচসা বাঁধে। তখনই স্বামী এবং শশুর শাশুড়ি পরিবার নিয়ে তাদের ওপর হামলা চালায়। তাদেরকে লোহার রড দিয়ে ব্যাপক মারধর করে। এমনকি বাড়ি থেকে তাড়িয়ে যায় বলে অভিযোগ।

আশেপাশের লোকজনের তৎপরতায় তাদেরকে উদ্ধার করা হয়। আহত অবস্থায় দুই নাবালক সন্তানসহ ওই গৃহবধূকে মেডিকেল কলেজে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

ইংরেজবাজার থানার পুলিশ জানিয়েছে, অভিযোগের পরিপ্রেক্ষিতে পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করা হয়েছে। অভিযুক্তরা পলাতক। তাদের খোঁজ চালানো হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *