বাঁকুড়াশীর্ষ খবর

স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের ছাগল আত্মসাৎ করার অভিযোগ তৃণমূলের বুথ সভাপতির বিরুদ্ধে

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়া:সাম্প্রতিককালে তৃণমূল নেতাদের একাধিক দুর্নীতি সামনে এসেছে এবারে গোষ্ঠীর মহিলাদের ছাগল আত্মসাৎ করার অভিযোগ উঠল তৃণমূলের এক বুথ সভাপতির বিরুদ্ধে। জানা যায়, বাঁকুড়া জেলার ইন্দাস ব্লকের আকুই দুই নম্বর অঞ্চলের ঈশ্বরপুর বুথের তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতি চঞ্চল কোনার। তিনি গোষ্ঠীর মহিলাদের ছাগল আত্মসাৎ করেছেন বলে অভিযোগ। এই ঘটনাকে কেন্দ্র করে গোষ্ঠীর মহিলাদের মধ্যে ক্ষোভের সঞ্চার হয়, তারই প্রতিবাদে গোষ্ঠীর মহিলারা চঞ্চল কোনারের বাড়ি বেশ কিছুক্ষণ বিক্ষোভ দেখান । যদিও সেই মুহূর্তে চঞ্চল কোনার বাড়িতে উপস্থিত ছিলেন না বলে পরিবার সূত্রে জানা যায়। এই ঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় সাধারণ মানুষদের মধ্যে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়।

তনুশ্রী পাত্র নামে বিক্ষোভকারী গোষ্ঠীর এক সদস্যা জানান , গোষ্ঠীর মহিলাদের জন্য যে ছাগল এসেছিল চঞ্চল কোনার তা বিক্রি করে দিয়েছেন । উনি কেন এমনটা করবেন তার প্রতিবাদে আমরা তারা তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতির বাড়ির সামনে বিক্ষোভ দেখিয়েছেন। তাদের ছাগল ফিরিয়ে দিতে হবে এমনটাই তারা দাবি করছেন।

তবে তার বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন চঞ্চল কোনার । এই ঘটনার পেছনে বিজেপির ইন্ধন রয়েছে বলেই তিনি দাবি করেন । সাংবাদিকদের মুখোমুখী হয়ে তিনি জানান , বিজেপি কিছু মহিলাদের ভুল বুঝিয়ে তার বাড়ির সামনে নিয়ে এসেছিল । ওদের তো কোন ইস্যু নেই তাই ওরা এসব করছে ।

এই ঘটনাকে হাতিয়ার করে ময়দানে নেমে পড়েছে বিরোধী শিবির । বিষ্ণুপুর সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি বিলেশ্বর সিংহ শাসক দল তৃণমূল কংগ্রেসকে এই ঘটনা প্রসঙ্গে তীব্র কটাক্ষ করেন । তিনি বলেন , এটাই দেখার বাকি ছিল বালি চুরি গরু চুরি কয়লা চুরি আর এবার ছাগল চুরি । এর বিরুদ্ধে মহিলারা রাস্তায় বেরিয়েছে, প্রতিবাদ জানাচ্ছেন। আগামী পঞ্চায়েত নির্বাচনে এই ছাগল চোরদের মানুষ উৎখাত করবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *