Breakingব্রেকিং নিউজশীর্ষ খবর

স্কুলে যাতায়াতের পথের দাবিতে রাস্তা অবরোধ করলো স্কুলের শিক্ষক-শিক্ষিকা,স্থানীয় মানুষজন ও খুদে পড়ুয়ারা

নিউজ বাংলা লাইভ : স্কুলে যাতায়াতের পথের দাবিতে আসানসোল চিত্তরঞ্জন প্রধান রাস্তা অবরোধ করলো স্কুলের শিক্ষক-শিক্ষিকা ও স্থানীয় মানুষজন ও খুদে পড়ুয়ারা।

আসানসোল চিত্তরঞ্জন রোডের রামাডি এলাকায় প্রায় এক ঘন্টা রাস্তা অবরোধ থাকার পর সালানপুর পুলিশের আশ্বাসে পথ অবরোধ উঠে যায়।জানা যায় রামাডি কালি মন্দিরের ঠিক উল্টো দিকেই মাঠের একটু ভেতরে রামডি প্রাথমিক বিদ্যালয়।তবে এই বিদ্যালয় এর জন্যে সরকারি ভাবে যাতায়াতের জন্য নির্দিষ্ট কোন রাস্তা না থাকায় সমস্যায় পড়েছে স্কুলের পড়ুয়ারা।তাই বাধ্য হয়ে কোন প্রাইভেট জমির উপর দিয়ে রাস্তা বানিয়ে যাতায়াত করতে হতো ছাত্রছাত্রী সহ শিক্ষক-শিক্ষিকারা। তবে কিছুদিন পূর্বে সেই ফাঁকা জায়গায় নিজস্ব জমিতে বাড়ি বানাচ্ছে কোন এক ব্যক্তি।

তিনি বাড়ি বানানোর জন্য নিজস্ব জায়গা পাঁচিল দিয়ে ঘিরছিল।তখনই স্থানীয় কিছু গ্রামবাসী সহ স্কুলের পড়ুয়ারা রাস্তা দেওয়ার দাবিতে প্রধান রাস্তা অবরোধ করে।স্কুল প্রধান শিক্ষিকা সুধা দেবী জানান ওই স্কুলের ছাত্র ছাত্রী সহ শিক্ষিকা সকলেই দীর্ঘদিন ধরে রাস্তা দিয়ে যাতায়াত করছে কিন্তু ওই রাস্তায় পাঁচিল উঠে গেলে স্কুলে যাতায়াতের আর কোনো পথই থাকবে না। এই অবস্থায় অন্তত হেঁটে যাতায়াত করার জন্য তিন ফুট জায়গা ছেড়ে দেওয়ার জন্য ওই ব্যক্তির কাছে অনুরোধ করা হয়েছে।তবে স্কুলের দাবি মানতে না চাইলে তারা রাস্তা অবরোধ করে।তবে জমির মালিক জানান তাদের জমির ন্যায্য মূল্য দিলে তারা জমি দিতে পারবে নচেৎ তারা জমি ছাড়তে পারবে না ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *