রাজ্য

সুস্থ হয়েই কৃতজ্ঞতা প্রকাশ মুখ্যমন্ত্রীর!

রাজ্য: কপিল মুনির আশ্রমে চলল পুজো ঘরের মধ্যেই পড়ে গিয়ে গুরুতর চোট পেয়েছিলেন বাংলার মুখ্যমন্ত্রী। ঝর ঝর করে রক্ত ঝরতে থাকে মুখ্যমন্ত্রীর মাথা থেকে। গুরুতর আঘাত পাওয়ার পর তাকে অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং পরিবারের লোকজন নিজেদের গাড়ি করে নিয়ে যান হাসপাতালে সেখানেই ভর্তি ছিলেন তিনি। হাসপাতালে তার চিকিৎসা হয় মাথায় চারটি সেলাই পরে। করা পর্যবেক্ষণে মুখ্যমন্ত্রীকে রাখার জন্য পাঁচ সদস্যের একটি মেডিকেল টিম গঠন করা হয়।

বর্তমানে সুস্থ রয়েছেন মুখ্যমন্ত্রী তাকে বাড়িতে নিয়ে আসা হয়েছে গতকাল রাতেই। এদিকে মুখ্যমন্ত্রীর স্বাস্থের এই খবর শুনে উদ্বিগ্নতা প্রকাশ করে অন্যান্য রাজ্যের মুখ্যমন্ত্রী থেকে শাসক এবং বিরোধীদলের মুখপাত্ররাও। রাহুল গান্ধী থেকে মল্লিকার্জুন খারগে এমকে স্ত্যালিন থেকে নবীন পট্টনাযক অরবিন্দ কেজরিওয়াল থেকে তেজস্বী যাদব হেমন্ত বিশ্বাশর্মা সকলেই তার দ্রুত আরোগ্য কামনা করেন। এবার নিজে থেকেই সক্রিয় হয়ে তাদের সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন মুখ্যমন্ত্রী।

তার সুস্থতা প্রার্থনা করবার জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিম। এদিকে মুখ্যমন্ত্রীর আরোগ্য কামনায় তার সৈনিকরা তৈরি রয়েছেন। বিভিন্ন প্রান্তে চলছে মাঙ্গলিক যোগ্য পুজো। মুখ্যমন্ত্রীর দ্রুত সুস্থতা কামনায় আজকে গঙ্গাসাগর কপিল মুনির মন্দিরে পূজো দিলেন রাজ্যের মন্ত্রী বঙ্কিমচন্দ্র হাজরা। সঙ্গে উপস্থিত ছিলেন গঙ্গাসাগর ব্লকের তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থক প্রধান সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *