তমলুকপূর্ব মেদিনীপুর

সিপিএম প্রার্থীকে অর্থ সাহায্য বিজেপি নেতার, ঘটনাকে ঘিরে আদি এবং নব্য দন্দ প্রকাশ্যে,  অস্বস্তিতে পদ্ম শিবির!

পূর্ব মেদিনীপুর: সিপিএম প্রার্থীকে অর্থ সাহায্য করলেন বিজেপি নেতা। সায়ন ব্যানার্জিকে নির্বাচনী অর্থ সাহায্য প্রদান করলেন বিজেপি নেতা। আমরাই প্রথম খবরে দেখিয়েছিলাম ইলেক্টোরাল বন্ডের টাকা না নিয়ে আর্থিক সঙ্কটে সিপিআইএম,  এমনটাই দাবি করেছিলেন বাম নেতৃত্ব।তাই জনগণের কাছে অর্থ সাহায্য দাবি করা হয়েছিল বাম শিবিরের পক্ষ থেকে।সাড়াও মিল ছিল মানুষের থেকে।

তবে এবারে চিত্রটা অনেকটাই ভিন্ন। সিপিআইএমকে অর্থ সাহায্য করলেন খোদ বিজেপি নেতা।তমলুক ব্লকের পূর্বনকা গ্রামের বাসিন্দা নিমাই গুড়িয়া। বেশ কিছুদিন তিনি বিজেপির জেলা সম্পাদক পদে ছিলেন।তবে দলের থেকে তার দূরত্ব বেড়েছে সে কথা নিজের মুখেই স্বীকার করেন তিনি। তিনি বলেন তার কাছে সাহায্য চাওয়া হয়েছিল তাই তিনি 5000 টাকা কিউ আর স্ক্যান করে দিয়েছিলেন।তিনি বিজেপির স্বচ্ছ ভাব মূর্তি দেখেই যোগদান করেছিলেন বিজেপিতে।

তবে সাম্প্রতিককালে বেশ কিছু তৃণমূল থেকে দলে যোগদান করার পরই তাদেরকে দলের মুখ করা হয়েছে। তাই জন্যই তিনি দল থেকে নিজের দূরত্ব বাড়িয়ে দিয়েছেন।তবে এই অর্থ সাহায্য ঘিরে বিতর্ক পিছু ছাড়ছে না।  তৃণমূলের দাবি তারা প্রথম থেকেই বলে আসতেন রামবাম জোটের কথা। তাই প্রমাণিত হয়েছে।অপরদিকে সিপিআইএম প্রার্থী সায়ন ব্যানার্জির দাবি উনি ভুল বুঝে বিজেপিতে যোগদান করেছিলেন, ৫০০০ টাকার পাশাপাশি পাঁচ হাজার ভোটের ব্যবস্থা উনি করে দেবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *