জেলাব্রেকিং নিউজমালদারাজনীতি

সালিশি সভায় মারধর প্রধানের স্বামীকে

পার্থ ঝা,মানিকচক :: সালিশি সভায় মারধর। তাও আবার প্রধানের স্বামীকে। সালিশি সভায় বিচার করতে গেছিলেন প্রধানের স্বামী ।বিচারের নিধান নিয়ে শুরু হয় বচসা ।শেষমেষ বিচারক প্রধানের স্বামীর উপরে চড়াও হয় একপক্ষ ।চলে কিল-ঘুষি-লাথি ।পুলিশের দ্বারস্থ প্রধান ও প্রধানের স্বামী ।অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন প্রধানের স্বামী। পাল্টা অভিযোগ বিরোধী পক্ষের। ঘটনাটি মানিকচকের নাজিরপুর হরিপুর এলাকার।

       জানা গেছে,বিজেপি দল ছেড়ে সদ্য তৃণমূলে যোগ দেওয়া নাজির পুর গ্রাম পঞ্চায়েতের প্রধান বিনা মণ্ডলের স্বামী সুনীল মণ্ডল সেই গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত হরিপুর গ্রামে জমি সংক্রান্ত সমস্যা সমাধানে সালিশি সভায় বসেছিলেন। পাশাপাশি দুটি বাড়ির সীমানা নিয়ে সমস্যা ।বিচারের শেষে প্রধানের স্বামী সুনীল বাবু নিধান দেন। কিন্তু এক পক্ষ তা মানতে নারাজ ।অভিযোগ জ্যোতি র্মণ্ডল, পঞ্চু মন্ডলের পক্ষের লোকেরা বিচার না মেনে বাড়ির সীমানা বেড়াটি তুলে ফেলতে উদ্যত হয় ।বচসা বাধে দুই পক্ষে ।জানা গেছে সেই সময় প্রধানের স্বামী তার মোবাইল ফোনের মাধ্যমে সেই বচসার  ভিডিও করছিলেন ।অভিযোগ জ্যোতি র্মণ্ডল ,পঞ্চু মন্ডলের লোকজন সুনীলববুর উপর চড়াও হয়  তাকে মারধর করে এবং মোবাইল ফোনটি ছিনিয়ে নেয়।

            নাজিরপুর গ্রাম পঞ্চায়েতের প্রধানের স্বামী সুনীল মণ্ডল জানান, প্রধানের নির্দেশ মোতাবেক আমি হরিপুরে একটি জমি সংক্রান্ত সমস্যা মেটাতে গেছিলাম ।পূর্বের কোন আক্রোশ বশত আমাকে বেশ কয়েকজন মারধর করে ।আমার মানিব্যাগ ও মোবাইল ছিনিয়ে নেয় ।আমি মানিকচক থানায় লিখিত অভিযোগ করেছি।

           জানা গেছে বিরোধী পক্ষ ও প্রধানের স্বামীর বিরুদ্ধে মারধরের অভিযোগ তুলে মানিকচক থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। মানিকচক থানার আইসি অক্ষয় পাল জানান ,দুই পক্ষের অভিযোগ পেয়েছি ।অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *