Breakingহাওড়া

সালিমার সংঘর্ষের আড়ালে তৃণমূল!

newsBanglalive desk :শনিতে সূত্রপাত, আর রবিতে রণক্ষেত্র! দুই পক্ষের হাতাহাতি, ইটবৃষ্টির জেরে ধুন্দুমার পরিস্থিতি তৈরি হল হাওড়ার শালিমারে। মূলত পার্কিং এবং‌ প্রোমোটিং ঘিরে বিবাদ। রবিবার সকাল থেকেই দু’পক্ষের মধ্যে দফায় দফায় বাঁধলো সংঘর্ষ। সংঘর্ষ ক্রমশই ছাপিয়ে গেল হিংসায়, প্রকাশ্যে মহিলাদের আক্রমণ। ঘটনায়, ঘরে ঢুকে মহিলাদের মারধর করার অভিযোগ। পুলিশের সামনেই সমস্ত ঘটনা ঘটেছে এমনই বিস্ফোরক অভিযোগ করছেন স্থানীয়রা। গোটা ঘটনায় গ্রেফতার চার। ইটের আঘাতে বেশ কয়েক জন আহত হয়েছেন বলেও প্রাথমিক সূত্রে খবর। দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের জেরে উত্তপ্ত হয় এলাকা। বেশ কিছু গাড়ি ভাঙচুর করা হয়।

স্টেশন সংলগ্ন দোকান ভাঙচুরের অভিযোগ উঠেছে। যেমনটা জানা গিয়েছে ওই এলাকায় দাপট ছিল বেশ কিছু তৃণমূল কর্মীর। যার জেরে প্রায়শই চলতো গা জোয়ারি।স্থানীয়দের অভিযোগ, শালিমার স্টেশন সংলগ্ন এলাকায় পার্কিং ও প্রোমোটিংয়ে মালপত্র সরবরাহ করবে নিজেদের ছেলে। এ ছাড়া কাউকে কাজ করতে দেন না এলাকার কয়েক জন তৃণমূল কর্মী। শনিবার একটি টোটো পার্কিং করা নিয়ে গন্ডগোল শুরু হয়। রবিবার সেই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয় ব্যাপক রেষারেষি। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ স্থানীয়দের একাংশের।

পুলিশের সামনেই ইটবৃষ্টি চলতে থাকে এমনই বিস্ফোরক অভিযোগ উঠে এসেছে ঘটনায়। অভিযোগ ঘরে ঢুকে মারধর করা হয় মহিলাদের। রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। এর পর পরিস্থিতি সামাল দিতে তৎক্ষণাৎ ঘটনাস্থলে ছুটে যান উচ্চপদস্থ আধিকারিকেরা। স্থানীয় বাসিন্দারা তাদের ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে নামানো হয় র‌্যাফ এবং বিশাল পুলিশবাহিনী। স্থানীয়দের অভিযোগ অনুযায়ী নওশাদ, ভিকি, গুল্লা ও অপান্না নামে চার দুষ্কৃতীকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। সূত্রের খবর, ঘটনার পরই এলাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে। চার জনকে গ্রেফতারের পর বাকিদের সন্ধান চালাচ্ছে তল্লাশি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *