Breakingব্রেকিং নিউজমহিষাদল

সাবধান! সমস্যায় ফেলছে নতুন ক্রেডিট কার্ড,টাকা খোয়াচ্ছেন গ্রাহকরা

নিউজ বাংলা লাইভ : মহিষাদল; এসবিআই ব্যাঙ্কের মহিষাদল শাখা থেকে গ্রাহকদের ফোন করে ডেকে পাঠিয়ে আকর্ষণীয় অফার ও পুরস্কারের কথা বলে ক্রেডিট কার্ড করানো হচ্ছে। গ্রাহকরা ক্রেডিট করার করার পর দেখছে তাদের একাউন্ট থেকে টাকা কেটে নেওয়া হচ্ছে।

কারো ৪৮ লক্ষ টাকা, কারো ২৫ হাজার টাকা, আবার কারো ৩৫০০, ৪৫০০ টাকা কেটে নেওয়া হচ্ছে। ব্যাঙ্কে অভিযোগ জানানো হলেও মিলছে না সুরাহা।

ফলে মহিষাদল ব্লকের ২৫ থেকে ৩০ জনের এই ধরনের ঘটনা ঘটে চলেছে। সমস্যা পড়েছে গ্রাহকরা। কেউ কাঠ মিস্ত্রি,কেউ মশলা বিক্রেতা আবার কেউ স্বর্ণ ব্যবসায়ী। তাদের সঞ্চিত অর্থ এইভাবে কেটে নেওয়ায় চিন্তায় পড়েছে তারা। ব্যাঙ্কে গিয়ে একাউন্ট বন্ধ করার পরেও কিভাবে একাউন্ট থেকে টাকা কেটে নেওয়া হচ্ছে তা নিয়ে বিস্তর প্রশ্ন উঠতে শুরু করেছে। বর্তমান সময়ে বিভিন্ন ভাবে জালিয়াতির ঘটনা ঘটে চলেছে। তার মাঝে রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এই ধরনের ঘটনায় গ্রাহকদের মধ্যে চিন্তা বেড়েছে।ব্যাঙ্ক কর্তৃপক্ষের সাথে বিষয়টি নিয়ে কথা বলতে চাইলে। ব্যাঙ্ক ম্যানেজার অফিসিয়াল কাজে বেরিয়েছে বলে জানান। তবে গ্রহকরা জানাচ্ছে ব্যাঙ্ক কর্তৃপক্ষ তাদে সহযোগীতা করছে না। বিষয়টি স্থানীয় প্রশাসনের নজরে এনেছেন গ্রাহকরা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। এখন দেখার খেটে খাওয়া মানুষের সঞ্চিত অর্থ কি তারা ফিরে পাবে? না আর পাঁচটা জালিয়াতি ঘটনার মতো গ্রাহকদের টাকা খোয়া যাবে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *