ঝাড়গ্রামরাজনীতিশীর্ষ খবর

সাঁকরাইল ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে সকল বিদ্যালয়ের পরিচালন সমিতির সভাপতি সহ সদস্যদের সংবর্ধনা

সৌমেন আদক, ঝাড়গ্রাম:ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের রোহিনী দলীয় কার্যালয়ে সাঁকরাইল ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে রবিবার সাঁকরাইল ব্লকের সকল বিদ্যালয়ের পরিচালন সমিতির সভাপতি ও সদস্যদের সম্বর্ধনা সভার আয়োজন করা হয়। সাঁকরাইল ব্লকের মোট ১৪ টি হাইস্কুলের পরিচালন সমিতির মোট ১৪ জন সভাপতি, ৪২ জন সদস্যদের সম্বর্ধনা জানানো হয়। এদিন প্রথমে পরিচালন সমিতির সভাপতিদের সম্বর্ধনা জানানো হয়, তারপর সদস্যদের ফুলের তোড়া, উত্তরীয়, মেমোনটো দিয়ে সম্বর্ধনা জানানো হয়।

তৃণমূলের ব্লক সভাপতি কমলকান্ত রাউৎ সকল বিদ্যালয় পরিচালন সমিতির সভাপতিদের উদ্দেশ্যে বলেন, বিদ্যালয়ের পরিকাঠামোর উন্নয়নের পাশাপাশি পঠন পাঠনের উপর বেশি নজর দিতে হবে। সাঁকরাইল ব্লকের কোথাও মারামারি কিংবা হিংসার ঘটনা নেই, সাঁকরাইল ব্লক শান্ত রয়েছে, তাই বিদ্যালয় গুলিতে যেন পঠন পাঠন ঠিক ভাবে চলে সেদিকে সকলকে নজর রাখতে হবে।শান্তি বিরাজ করছে সাঁকরাইল ব্লক জুড়ে, যার ফলে ব্লকের মানুষজন শান্তিতে বসবাস করছেন। এই শান্তিকে অব্যাহত রাখতে হবে তার জন্য সকলকে এগিয়ে আসতে হবে।

সাংগঠনিক দিক থেকে তৃনমূল কংগ্রেস সাঁকরাইল ব্লকে যথেষ্ট শক্তিশালী। তা সত্ত্বেও তৃণমূল কংগ্রেস বিদ্যালয়গুলিতে কোনদিন হস্তক্ষেপ করেনি। সাঁকরাইল ব্লকের ১৪ টা স্কুল থেকে প্রতি বছর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীরা যাতে ভালো ফল করতে পারে সেদিকে সকলকে নজর রাখতে হবে। এই শপথ আপনাদের নিতে হবে। আপনাদের পাশে আছে দল।

যদি কোন প্রয়োজন হয় তাহলে দল আপনাদের অবশ্যই সহযোগিতা করবে। তবে বিদ্যালয় গুলির পঠন-পাঠন যেন কোনোভাবেই বিঘ্নিত না হয় সেদিনকে তিনি সকলকে নজর রাখার নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *